Varun Dhawan-Prosenjit Chatterjee : মোদ্দা কথা ‘প্রসেনজিৎ Weds ঋতুপর্ণা’, আনন্দে নাচলেন বরুণ…

Advertisement

Varun Dhawan, Prosenjit Weds Rituparna, Prosenjit Chatterjee, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : ‘মোদ্দা কথা হচ্ছে যেটা প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। বুম্বাদার ছবির এই গানের সঙ্গেই জমিয়ে নাচলেন বরুণ ধাওয়ান। তাও আবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে। বিশ্বাস হচ্ছে না তো? তবে এটাই ঘটেছে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নিজেই বরুণের সঙ্গে তাঁর নাচের ভিডিয়ো পোস্ট করেছেন।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় যে ভিডিয়োটি পোস্ট করেছেন তাতে তাঁকে ডেনিম জিন্স ফুল স্লিভ টি-শার্টে দেখা যাচ্ছে। আর বরুণ পরেছেন সাদা ঢলঢলে কার্গো প্যান্ট, আর লুস সাদা টি-শার্ট। দুজনের পায়েই ছিল স্নিকার্স। প্রসেনজিতের স্টেপ অনুকরণ করে দিব্যি নাচলেন বরুণ ধাওয়ান। ভিডিয়ো পোস্ট করে প্রসেনজিৎ লিখেছেন, ‘দেখুন বরুণ কীভাবে PWR-এর গানের সঙ্গে স্টেপ ফলো করছেন। ধন্যবাদ বরুণ, আর ভেড়িয়ার জন্যও অনেক শুভেচ্ছা রইল।’

আরও পড়ুন-‘ঐন্দ্রিলা, জানি তুই অনেকটা দূরে… তবু, পারলে আমাকে প্লিজ একবার ক্ষমা করে দিস!’

আরও পড়ুন-রাতের ক্লাবে শরীরী বিভঙ্গে ‘শ্রাবন্তী’ ঝড়়, নেটপাড়া বলছে…

২৫ নভেম্বর প্রসেনজিৎ ও বরুণ দুজনের ছবিই মুক্তি পেতে চলেছে। এই শুক্রবার মুক্তি পাচ্ছে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’  আবার বরুণ-কৃতির ছবি ‘ভেড়িয়া’। প্রসঙ্গত ইতিমধ্যেই দুটি ছবি ঘিরেই অনুরাগীদের মধ্যে বিশেষ আগ্রহ তৈরি হয়েছে। প্রসঙ্গত, মঙ্গলবার কলকাতায় ছবির প্রচারে এসেছিলেন বরুণ ধাওয়ান, কৃতি স্যানন পরিচালক অমর কৌশিক সহ ‘ভেড়িয়া’ টিম। সেখানেই বরুণ-কৃতির সঙ্গে দেখা করতে পৌঁছেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তখনই একে অপরে তাঁদের ছবি নিয়ে শুভেচ্ছা আদানপ্রদানও করেন।

আবার মঙ্গলবারই সকালে অভিনেত্রী ইপ্সিতা মুখোপাধ্যায়কে নিয়ে ছবির প্রচারে বের হয়েছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। একটি বাসে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ লিখে সেই বাসেই শহর ঘোরেন ছবির কলাকুশলীরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।