TRP: স্লট বদলে বাড়ল মিঠাই-এর টিআরপি, শুরুতেই ২ নম্বরে নিম ফুলের মধু, টপার কে?

Advertisement

গত সপ্তাহ থেকেই প্রাইম টাইম থেকে সরিয়ে বিকেল ৬টার স্লটে নিয়ে আসা হয়েছে মিঠাইকে। আর তারপরই স্লট লিড করে সৌমিতৃষা আর আদৃতের ধারাবাহিক বুঝিয়ে দিল হারতে রাজি নয় এখনই। ৬.৬ পেয়ে টিআরপি তালিকায় সাত নম্বরে এটি। 

আরেক বড় চমক নিসন্দেহে ‘নিম ফুলের মধু’। একেবারে শুরুতেই ২ নম্বরে পল্লবী আর রুবেলের বিয়ের গল্প। ১ নম্বরে একসঙ্গে জগদ্ধাত্রী আর অনুরাগের ছোঁয়া, প্রাপ্ত নম্বর ৮.২। টিআরপি কমছে ‘ধুলোকণা’রও। তিন থেকে নেমে চলতি সপ্তাহে চলে এল চারে। নিম ফুলের মধু-র সঙ্গে টক্করে হয়তো টিআরপি আরও কমবে। 

এদিকে স্টার জলসার একসময়ে টানা টপে থাকা গাঁটছড়ার হালও খুবই খারাপ। এখন রয়েছে ৬ নম্বরে। সম্ভবত, কয়েকদিনের মধ্যেই ‘বাংলা মিডিয়াম’ রিপ্লেস করবে এই ধারাবাহিককে। শেষ হবে না স্লট চেঞ্জ, এখন সেটাই দেখার। 

এক নজরে দেখুন সেরা দশের তালিকা-

প্রথম- জগদ্ধাত্রী/ অনুরাগের ছোঁয়া (৮.২)

দ্বিতীয়- নিম ফুলের মধু (৭.৬)

তৃতীয়- আলতা ফড়িং (৭.৩)

চতুর্থ- ধুলোকণা (৭.০)

পঞ্চম- এক্কা দোক্কা/ গৌরী এলো (৬.৯)

 ষষ্ঠ- সাহেবের চিঠি/ গাঁটছড়া/ খেলনা বাড়ি/ গৌরী এলো (৬.৮)

সপ্তম- মাধবীলতা/ মিঠাই (৬.৬)

অষ্টম- লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৬.৩)

নবম- নবাব নন্দিনী (৬.০)

দশম- হরগৌরী পাইস হোটেল (৫.৪)

এদিকে স্টার জলসা আর জি বাংলার কাছে রয়েছে আরও দুটো নতুন ধারাবাহিক, যার অফিসিয়াল অ্যানাউন্সমেন্টও হয়ে গিয়েছে। স্টার জলসায় আসছে পঞ্চমী, যা নাগিন মানুষের গল্প নিয়ে। মুখ্য চরিত্রে সুস্মিতা দে। অপরটি হল জি বাংলায় বছরখানেক পর ফিরছেন শ্রুতি দাস, সঙ্গে গৌরব রায়চৌধুরী। ধারাবাহিকের নাম ‘রাঙা বউ’। ডিসেম্বরেই এই দুটি ধারাবাহিক অন এয়ার হওয়ার কথা। কনে বউ সম্ভবত রিপ্লেস করবে এই পথ 

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।