Purba Bardhaman: TMC নেতার বাড়ির সামনে বোমাবাজি, অভিযোগ দলেরই কর্মীদের বিরুদ্ধে, কটাক্ষ বিজেপির

Advertisement

পঞ্চায়েত নির্বাচনের আগে আবারও প্রকাশ্যে এল তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব। এবার পূর্ব বর্ধমানের মঙ্গলকোটে তৃণমূলের প্রাক্তন অঞ্চল সভাপতি বাড়ির সামনে বোমাবাজির অভিযোগ উঠল। দলেরই কর্মীদের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে। যদি এই ঘটনায় গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। তবে এ নিয়ে তৃণমূলকে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আজ বৃহস্পতিবার সকালে তৃণমূলের প্রাক্তন অঞ্চল সভাপতির বাড়ির সামনে বেশ কয়েকটি বোমা ফাটানো হয়। যদিও এই ঘটনায় কেউ জখম হননি। তবে এই ঘটনাকে কেন্দ্র করে তৃণমূল নেতার পরিবারের সদস্যদের মধ্যে ব্যাপক আতঙ্ক ছড়ায়। ঘটনায় তৃণমূল নেতা পুলিশকে খবর দেন। পরে কয়েকজন সিভিক ভলেন্টিয়ার সেখানে পৌঁছলে এ বিষয়ে তিনি অভিযোগ জানান। পুলিশকে ঘটনাস্থল দেখান তৃণমূল নেতা। ইতিমধ্যেই এই ঘটনায় মামলা রুজু করেছে মঙ্গলকোট থানার পুলিশ। তৃণমূল নেতা এই ঘটনার জন্য দলেরই কয়েকজনের দিকে অভিযোগের আঙুল তুলেছেন।

তবে গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ মানতে চাননি পূর্ব বর্ধমানের তৃণমূল জেলা সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়। তিনি বলেন, ‘ওই এলাকায় তৃণমূল এবং বিজেপি ভালোই দাপট রয়েছে। পঞ্চায়েত ভোটের আগে ভীতি সঞ্চার করতে চাইছে। তারাই অশান্তি পাকানোর জন্য এসব করতে পারে।’ অন্যদিকে, তৃণমূল নেতার অভিযোগ প্রসঙ্গে বলেন, ‘তিনি এখন অঞ্চল সভাপতি নেই। কেউ সরে গেলে কেন এরকম ঘটনা ঘটাবে? পুলিশকে ঘটনার তদন্ত করার জন্য বলব।’ অন্যদিকে, স্থানীয় বিজেপি নেতৃত্ব এই ঘটনার জন্য তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বকে দায়ী করেছেন। বিজেপির বক্তব্য, চারদিকে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব চলছে। ওদের পতন শুরু হয়েছে। কাটমানির ভাগ নিয়ে শাসকদলের বিবাদের জেরেই এই ঘটনা ঘটেছে।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।