India vs NZ Ist ODI Live- DTH এর DD Sports এ দেখতে পাবেন খেলা

Advertisement

ভারত বনাম নিউজিল্যান্ডের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ আগামীকাল অকল্যান্ডে অনুষ্ঠিত হতে চলেছে। ইতিমধ্যেই টি-টোয়েন্টি সিরিজ জিতেছে ভারতীয় দল। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে ভারত তিন ম্যাচের টি টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ডকে ১-০ ব্যবধানে হারিয়েছে। বৃষ্টির কারণে প্রথম টি-টোয়েন্টি বাতিল হয়। একই সময়ে,দ্বিতীয় টি-টোয়েন্টি ৬৫ রানে জিতেছে টিম ইন্ডিয়া।তৃতীয় টি-টোয়েন্টি ছিল ডাকওয়ার্থ-লুইস পদ্ধতিতে ড্র হয়। এখন শিখর ধাওয়ানের নেতৃত্বে ভারতীয় দল ওয়ানডে সিরিজেও নাম লিখতে চাইবে। ওয়ানডে সিরিজে টিম ইন্ডিয়ার অংশ হবেন না হার্দিক পান্ডিয়া।

টিম ইন্ডিয়ার বিশ্বকাপ অভিযানও শুরু হবে এই সিরিজ দিয়ে। আগামী বছর ওয়ানডে বিশ্বকাপ শুধু ভারতেই হওয়ার কথা। তার জন্য খেলোয়াড়দের চেষ্টা করার সুযোগ এখনও আছে। আগামী মাসে বাংলাদেশের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ থেকে দলে ফিরবেন সিনিয়র খেলোয়াড়রাও। রোহিত শর্মা,বিরাট কোহলি এবং কেএল রাহুলের মতো খেলোয়াড়দের এই সফর থেকে বিশ্রাম দেওয়া হয়েছে।

আরও পড়ুন… সবাইকে তাড়িয়ে দিলেও টাকায় কুলাবে না- BBL-এ কেন সূর্যকুমার খেলবেন না, বোঝালেন ম্যাক্সি

টি-টোয়েন্টি সিরিজে,টিভিতে ম্যাচগুলো কীভাবে দেখবেন তা নিয়ে চিন্তিত ছিলেন অনেক ভক্ত। এবার একদিনের সিরিজ দেখা নিয়ে চিন্তা শুরু হয়েছে। এমন অবস্থায়,কীভাবে আপনি টিভি বা মোবাইলে প্রথম ওডিআই দেখতে পারেন তা আমরা আপনাকে বলে দিচ্ছি। এর জন্য আপনাকে কিছু ব্যবস্থা করতে হবে। আপনার যদি ডিডি ফ্রি ডিশ থাকে তবে আপনি ডিডি স্পোর্টসে ম্যাচের লাইভ টেলিকাস্ট দেখতে পারেন।

আরও পড়ুন… নিজের পছন্দের একাদশ বেছে প্রশ্নের মুখে জাফর! পিছু ছাড়ছে না পন্ত-সঞ্জুর বিতর্ক

আপনার যদি এখানে ফ্রি ডিশ না থাকে তবে আপনি ফায়ার স্টিক এর মাধ্যমে অ্যামাজন প্রাইম টিভিতে লাইভ ম্যাচ দেখতে পারেন। ফায়ার স্টিকটিকে স্মার্ট টিভিতে সংযুক্ত করুন,এতে আপনার অ্যামাজন প্রাইম অ্যাকাউন্টে লগ ইন করুন এবং তারপর টিভিতে ম্যাচটি উপভোগ করুন৷

ওয়ানডে সিরিজ থেকে দলে ফিরবেন কেন উইলিয়ামসনও। মেডিকেল অ্যাপয়েন্টমেন্টের কারণে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচটি খেলতে পারেননি উইলিয়ামসন। দুই দলই ওয়ানডে ফর্ম্যাটে ১১০ বার মুখোমুখি হয়েছে। ভারত ৫৫টি ম্যাচ জিতেছে,একই সঙ্গে ৪৯টি ম্যাচে জয় পেয়েছে নিউজিল্যান্ড। একটি ম্যাচ টাই হয়েছে এবং পাঁচটি ম্যাচ নিষ্পত্তি হয়নি।

ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে প্রথম ওডিআই কখন শুরু হবে?

২৫ নভেম্বর শুক্রবার ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে প্রথম ওডিআই খেলা হবে।

ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে প্রথম ওডিআই কোথায় খেলা হবে?

অকল্যান্ডের ইডেন পার্ক স্টেডিয়ামে ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে প্রথম ওডিআই খেলা হবে।

ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে প্রথম ওডিআই কবে শুরু হবে?

ভারত বনাম নিউজিল্যান্ডের মধ্যে প্রথম ওডিআই ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সকাল ৭ টায়। টস হবে সকাল সাড়ে ছয়টায়।

কোন টিভি চ্যানেলে ম্যাচটি সম্প্রচার করা হবে?

ডিডি স্পোর্টস নিউজিল্যান্ড সফরে ভারতের ওডিআই ম্যাচগুলি সম্প্রচারের অধিকার রাখে৷ এটি শুধুমাত্র ডিডি ফ্রি ডিশে। আপনি ডিডি স্পোর্টস চ্যানেলে ডিডি ফ্রি ডিশ-এ ম্যাচটি বিনামূল্যে উপভোগ করতে পারবেন।HT বাংলাতেও চোখ রাখবেন, ম্যাচের লাইভ আপডেট পেয়ে যাবেন এখানে।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।