INd vs NZ: ভারতীয় তারকারা অনুপস্থিত, সিরিজ জমাতে বদলার গল্প হর্ষের, গান্ধীগিরি উইলিয়ামসনের- ভিডিয়ো – INd vs NZ: revenge is a dish, best served cold spicy

Advertisement

২০১৯ বিশ্বকাপে ভারতকে হারানো!

২০২১ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে টিম ইন্ডিয়াকে হারিয়ে জয় ছিনিয়ে নেওয়া!

২০২১ সালেই টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্বে বিরাট কোহলিদের হারানো!

এই সবের বদলা এ বার নিলেন হর্ষ ভোগলে। তাও কেন উইলিয়ামসনকে খাবার টেবলে বসিয়ে। ভাবছেন কী ভাবে? ভারতীয় হেঁশেলে যে সব ঝাল ঝাল বিখ্যাত খাবার রয়েছে, সেগুলি খাইয়ে। অবাক হওয়ার মতোই এটি ঘটনা বটে!

আরও পড়ুন: বাংলাদেশের বিরুদ্ধে ODI সিরিজ থেকে ছিটকে গেলেন জাদেজা,পরিবর্তে বাংলার অলরাউন্ডার

ভারত-নিউজিল্যান্ড ওডিআই সিরিজ শুরু হবে শুক্রবার থেকে। তার আগে ভারতের জনপ্রিয় ধারাভাষ্যকর হর্ষ ভোগলে আগাম শোধ নিয়ে রাখলেন। প্রথমে ঝাল ঝাল চিকেন টিক্কা খাওয়ালেন। ২০১৯ বিশ্বকাপে ভারতকে হারানোর বদলা হিসেবে। যা খেয়ে দরদর করে ঘামতে থাকেন উইলিয়ামসন।

এর পর মোমো খাওয়ালেন, তাও ঝাল নাগা সস সহকারে। ২০২১ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে টিম ইন্ডিয়াকে হারানোর বদলা ছিল এটা। নাগা সসে চুবিয়ে মোমো খেয়ে অবস্থা খারাপ হয়ে যায় কিউয়ি অধিনায়কের।

আরও পড়ুন: নেতৃত্ব হারানোর ভয় নেই- IND vs NZ ODI শুরুর আগে বিন্দাস জবাব শিখরের

এর পর হর্ষ হাম্বেল ভিন্দালু খাওয়ান উইলিয়ামসনকে। ঝালের চোটে চোখে সর্ষেফুল দেখার অবস্থা হয় কেনের। এটা ছিল ২০২১ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্বে বিরাট কোহলিদের হারানোর বদলা।

তবে হর্ষের এ হেন বদলা নেওয়ার ঘটায় নিজে খাবি খেলেও, প্রতিশোধের আগুনে জ্বললেন না কেন উইলিয়ামসন। বরং গান্ধীগিরি দেখালেন তিনি। তিনি আইসক্রিম এবং জিলিপি খাওয়ালেন হর্ষকে। ঝাল কমাতে নিজেও খেলেন। সঙ্গে তিনি বললেন, ‘আমি ভাবলাম, এই বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর আমাদের দুই তরফেরই কিছু মিষ্টি মুখ করা উচিত।’

আসলে এটা সবটাই ভারত বনাম নিউজিল্যান্ড ওডিআই সিরিজের প্রোমোশেন। রোহিত শর্মা, বিরাট কোহলি, কেএল রাহুল সহ ভারতীয় তারকাদের অনুপস্থিতিতে সিরিজ জমাতে এই ধরনের মজার প্রোমোশনের পথ বেছে নিয়েছে প্রাইম ভিডিয়ো।

শুক্রবার থেকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে খেলতে নামবে টিম ইন্ডিয়া। আর একদিনের সিরিজে ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন বাঁ-হাতি ব্যাটসম্যান শিখর ধাওয়ান। এর আগে হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ভারত ১-০ জয় ছিনিয়ে নিয়েছে।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।