Hatyapuri Teaser: ‘হত্যাপুরী’র প্রতি পদে রহস্য! দেখে নিন, কেমন হল টিজার, কেমন লাগছে নতুন ফেলুদাকে

Advertisement

বহু দিন বাদে বড়পর্দায় ফিরছে ফেলুদা। তা নিয়ে বাঙালিদের উত্তেজনার শেষ নেই। কারণ এই ফিরে আসা শুধু ফেলুদার নয়, একই সঙ্গে অনেকেরই ছোটবেলার নানা স্মৃতিরও। সন্দীপ রায় বানিয়েছেন ‘হত্যাপুরী’। আর সম্প্রতি মুক্তি পেল তার টিজার।

‘হত্যাপুরী’ নিয়ে আরও নানা ধরনের আকর্ষণ রয়েছে। সত্যজিৎ রায় নিজেও বলেছিলেন,ফেলুদার কাহিনিগুলির মধ্যে ‘হত্যাপুরী’ তাঁর নিজেরও অতি পছন্দের কাহিনি। এটি ফেলুদার সবচেয়ে জনপ্রিয় বইগুলির একটি। এহেন পরিস্থিতি,এই ছবিটি দেখার জন্য বহু দর্শকই অপেক্ষা করে রয়েছেন। এই সময়ে টিজারটি যে সেই অপেক্ষা এবং উত্তেজনা কিছুটা বাড়িয়ে দেবে, তা বলার অপেক্ষা রাখে না।

চলতি বছরের বড়দিনের সময়ে মুক্তি পাচ্ছে সন্দীপ পরিচালিত ছবিটি। ছবিতে ফেলুদার চরিত্রে কে অভিনয় করবেন,তা নিয়েও নানা রকমের জল্পনা ছিল বহু দিন ধরে। শেষ পর্যন্ত ইন্দ্রনীল সেনগুপ্ত এই ছবিতে ফেলুদার ভূমিকায় অভিনয় করছেন। ছবিতে অভিজিৎ গুহ,আয়ুষ দাস,সাহেব চট্টোপাধ্যায়,পরাণ বন্দ্যোপাধ্যায়,ভারত কল রয়েছেন গুরুত্বপূর্ণ চরিত্রে। কলকাতা এবং পুরী মিলিয়ে শ্যুটিং হয়েছে ছবির।

যে টিজারটি হালে মুক্তি পেয়েছে, তাতে ফেলুদা, তোপসে এবং জটায়ুকে দেখা গিয়েছে পুরীর ভাঙা একটি বাড়িতে ঢুকতে। পরিচালক চেষ্টা করেছেন, ছবির রহস্যের আঁচ এই ৩৮ সেকেন্ডের টিজারেও ছুঁয়ে দিতে। দেখে নিন, সেই টিজারটি।

এর আগে মুক্তি পেয়েছে ছবিটির পোস্টার। পোস্টারটি ইতিমধ্যেই ফেলুদা-প্রেমীদের অনেকেরই মনে ধরেছে। তাঁরা বলেছেন,সত্যজিৎ রায় বইটির প্রচ্ছদে যে স্টাইলটি রাখতে চেয়েছিলেন,তারই কিছুটা প্রতিফলন ঘটেছে এই পোস্টারে। এবার মুক্তি পেল টিজার। আপনার কেমন লাগল? আপনি আমাদের লিখে জানান।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।