Drishyam 2 Box Office Collection: দুরন্ত গতিতে ১০০ কোটির লক্ষ্যে ছুটছে অজয়ের ‘দৃশ্যম ২’!

Advertisement

অজয় দেবগনের দৃশ্যম ২ তো রীতিমত বক্স অফিস কাঁপাতে শুরু করেছে। ছবিটি মুক্তি পাওয়ার ষষ্ট দিনে বক্স অফিসে ৯.৫৫ কোটি টাকার ব্যবসা করল অর্থাৎ ভারত জুড়ে মাত্র ছয়দিনের মাথায় এই ছবির মোট আয় গিয়ে দাঁড়াল ৯৬ কোটি টাকা! ট্রেড অ্যানালিস্টদের মতে বৃহস্পতিবার হয়তো এই ছবি ১০০ কোটির গণ্ডি ছাড়িয়ে যাবে। ছবিটির পরিচালনা করেছেন অভিষেক পাঠক, অজয় দেবগন ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অক্ষয় খান্না, টাবু, শ্রিয়া শরণ, ঈশিতা দত্ত, প্রমুখকে।

বৃহস্পতিবার ট্রেড অ্যানালিস্ট তোরণ আদর্শ টুইট করে জানান যে ২০২২ সালের এটি পঞ্চম হিন্দি ছবি হতে চলেছে যা ১০০ কোটির গণ্ডি পেরোবে। তিনি টুইট করে লেখেন, ‘ষষ্ঠ দিনেও দৃশ্যম ২এর ব্যবসার গতি কমার নাম নেই। শীঘ্রই এই ছবি ১০০ কোটির গণ্ডি পেরিয়ে যাবে। এটি ২০২২ সালের পঞ্চম হিন্দি ছবি হতে চলেছে যা ১০০ কোটির গণ্ডি টপকাবে। গত শুক্রবার এই ছবি ১৫.৩৮ কোটি, শনিবার ২১.৫৯ কোটি, রবিবার ২৭.১৭ কোটি, সোমবার ১১.৮৭ কোটি, মঙ্গলবার ১০.৪৮ কোটি এবং বুধবার ৯.৫৫ কোটি টাকার ব্যবসা করল। ফলে ষষ্ঠ দিনে দেশজুড়ে এই ছবি আপাতত মোট ৯৬ কোটি টাকার ব্যবসা করল।’

২০২২ সালের দ্বিতীয় বৃহত্তম ওপেনিং দেখেছিল এই ছবি। প্রথমদিনই এই ছবি দেশজুড়ে ১৫.৩৮ কোটি টাকার ব্যবসা করেছিল। অক্ষয় কুমারের রাম সেতু ছবির প্রথমদিনের বক্স অফিস কালেকশনকে অজয়ের দৃশ্যম ২ ছাপিয়ে যায়। রাম সেতু প্রথমদিন ১৫ কোটি টাকার ব্যবসা করেছিল। অক্ষয়ের চলতি বছরে যে কটা ছবি মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে তার মধ্যে এই ছবিটিই একমাত্র ভালো ফল করেছিল। ব্রহ্মাস্ত্র পার্ট ১, শিবা হচ্ছে এই বছরের সেরা ছবি প্রথমদিনের ব্যবসার নিরিখে। এই ছবিতে রণবীর সিং এবং আলিয়া ভাটকে দেখা গিয়েছে মুখ্য চরিত্রে। ৯ সেপ্টেম্বর ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল।

দৃশ্যম ২ ছবিতে বিজয় সালগাওকর এবং তাঁর পরিবারের পরিণতি কী হল সেটা দেখা যাবে। এই ছবিতে মীরা দেশমুখের চরিত্রে রয়েছেন টাবু। ১৮ নভেম্বর ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।