Accident: নিয়ন্ত্রণ হারিয়ে ঝরিয়ায় উলটে গেল যাত্রীবাহী বাস, আহত অন্তত ২৮

Advertisement

ঝাড়গ্রামে ভয়াবহ দুর্ঘটনা। ঝাড়গ্রাম থানার ঝরিয়া গ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে উলটে গেল যাত্রীবাহী বাস। বৃহস্পতিবার পাঁচ নম্বর জাতীয় সড়ক ধরে বাসটি রোহিনী থেকে ঝাড়গ্রাম শহরের দিকে আসছিল। ঝরিয়ার কাছে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায়। দুর্ঘটনায় অন্তত ২৮জন আহত হয়েছেন। তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় সূত্রে খবর, বাসিন্দারাই প্রথমে একটা বিকট আওয়াজ পান। সেই শব্দ শুনেই স্থানীয় লোকজন ছুটে আসেন। এরপর দেখেন বাসটি কাত হয়ে পড়েছে। তারাই আহতদের একে একে উদ্ধার করেন। ঝাড়গ্রাম থানার পুলিশ এসে পরিস্থিতি মোকাবিলা করে। এরপর আহতদের ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। তবে এই ঘটনায় মৃত্যুর কোনও খবর নেই। তবে কয়েকজনের আঘাত বেশ গুরুতর। তাদের যাবতীয় চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। তবে দুর্ঘটনার জেরে যাত্রীদের মধ্যে ব্যাপক আতঙ্ক ছড়ায়। কিন্তু কী করে এই দুর্ঘটনা হল?

বাসের কোনও যান্ত্রিক ত্রুটির জেরেই কি এই দুর্ঘটনা? নাকি অন্য় কোনও গাড়িকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়েছিল বাসটি? পুলিশ ইতিমধ্যেই এনিয়ে খোঁজখবর শুরু করেছে। দুর্ঘটনার জেরে রাস্তায় সাময়িক যানজট তৈরি হয়েছিল।এরপর পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।