বিয়ের শখ শ্রীমার কিন্তু ক্রিকেটার নারাজ? কনিষ্ককে নিয়ে গুঞ্জন, বিস্ফোরক নায়িকা!

Advertisement

#কলকাতা: শ্রীমা ভট্টাচার্য এবং কনিষ্ক শেঠ। সোশ্যাল মিডিয়া, টেলিপাড়া, টলিপাড়া, বাংলার ক্রিকেট দুনিয়া, সব জায়গায় কানাঘুষো চলছে জোরদার! আচমকা দুই তারকার প্রেমের গুঞ্জন, আচমকাই আবার বিচ্ছেদের খবর। এদিকে বিনোদন জগৎ এবং ক্রিকেট দুনিয়ার দুই তারকাই নীরবতা পালন করেছিলেন। জানা যাচ্ছিল না স্পষ্ট কথা।

তারই মাঝে হঠাৎ শোনা গেল, শ্রীমা বিয়ে করতে চেয়েছিলেন ক্রিকেটারকে। কিন্তু ক্রিকেটার এখনই গাঁটছড়া বাঁধতে চান না ‘গাঁটছড়া’র নায়িকার সঙ্গে। তাই জন্যেই নাকি দূরত্ব তৈরি হচ্ছে দু’জনের মধ্যে।

আরও পড়ুন: গৌরবের পর ক্রিকেটারের সঙ্গেও বিচ্ছেদ শ্রীমার? ইনস্টাগ্রামে আনফলো করলেন কনিষ্ককে!

কোনটা সত্যি আর কোনটা মিথ্যে? জানতে শ্রীমার সঙ্গে যোগাযোগ করল নিউজ18 বাংলা। শ্রীমার উত্তরে এ কথা স্পষ্ট যে তিনি যথেষ্ট ক্ষুব্ধ এই গুঞ্জনে। ‘গাঁটছড়া’র দ্যুতির কথায়, ”আমি আর কনিষ্ক খুব ভাল বন্ধু। আমাদের মধ্যে না প্রেম হয়েছে, না বিচ্ছেদ। বিয়ে তো দুরঅস্ত। শুনেই হাসি পাচ্ছে আমার। কী যে বলব!”

আরও পড়ুন: শাড়ি ছেড়ে স্যুইমিং পোশাকে খড়ি-দ্যুতি! চুটিয়ে হানিমুন কাটাচ্ছে গাঁটছড়া টিম! সামনে এল সেই চোখধাঁধানো ভিডিও

শ্রীমার প্রশ্ন, তাঁর ইনস্টাগ্রামে কনিষ্কের সঙ্গে যে ছবিগুলি আছে, তাতে কোথায় তাঁদের সম্পর্কের কথা প্রকাশ করা হয়নি, তা হলে কেন প্রেমের সম্পর্কই ভেবে নিচ্ছে সবাই? শ্রীমা বললেন, ”বন্ধুও তো হতে পারি আমরা!”

শ্রীমা ক্ষোভ প্রকাশ করে জানালেন, যাঁরা এই গুজব রটাচ্ছেন, তাঁরা কেউ নায়িকার খোঁজ রাখেন না। তাই শ্রীমার বক্তব্য, ”সেই মানুষগুলির উদ্দেশে বলতে চাই, আমাকেই জিজ্ঞাসা করুন, সরাসরি সত্যিটা জানিয়ে দেব।”

টলিনায়ক গৌরব রায়চৌধুরীর সঙ্গে প্রেম ভাঙার পরে নাকি বাংলার ক্রিকেটার কনিষ্কের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়েছিল ‘গাঁটছড়া’র ‘দ্যুতি’র। গত ফেব্রুয়ারি মাসে শ্রীমার জন্মদিনের কয়েকটি ছবিতে কনিষ্ক-শ্রীমাকে একসঙ্গে দেখা যায়। তা ছাড়াও বেড়াতে যাওয়ার ছবি ছিল। তার পর থেকেই গুঞ্জন ক্রিকেটারের সঙ্গে প্রেম করছেন নায়িকা।

তার পরে হঠাৎ দেখা যায় শ্রীমা এবং কনিষ্ক একে অপরকে ইনস্টাগ্রামে আনফলো করেছেন। জন্মদিনের ছবিগুলি ছাড়া অন্যান্য ছবিও আর নেই তাঁদের সোশ্যাল মিডিয়ায়। কনিষ্ক-শ্রীমার ছবিগুলি মুছে যাওয়ার ফলে আরওই সন্দেহ দানা বেঁধেছিল।

Published by:Teesta Barman

First published:

Tags: Kanishk seth, Shreema bhattacharjee

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।