বিধানসভায় ওয়াক আউট শুভেন্দু অধিকারী এবং বিজেপি বিধায়কদের, Suvendu Adhikari and BJP MLAs walk out at assembly

Advertisement

Advertisement

বিধানসভায় ওয়াকআউট বিজেপির

গতকালের পর আজ ফের উত্তাল রাজ্য বিধানসভা। আজ ডেঙ্গি ইস্যুতে বিধানসভায় মুলতুবি প্রস্তাব নিয়ে এসেছিলেন বিজেপি বিধায়করা। কিন্তু গতকালের মত আজও বিজেপির মুলতুবি প্রস্তাব খারিজ করে দেন স্পিকার। তারপরেই বিধানসভা কক্ষে বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপি বিধায়করা। তারপরেই শুভেন্দু অধিকারীর নেতৃত্বে ওয়াক আউট করেন বিজেপি বিধায়করা। হাতে মশারি এবং প্ল্যাকান্ড নিয়ে বিধানসভা চত্ত্বরে প্রতিবাদ মিছিল করেন বিজেপি বিধায়করা।

 স্বাস্থ্যমন্ত্রী বিবৃতি দাবি

স্বাস্থ্যমন্ত্রী বিবৃতি দাবি

রাজ্যে ডেঙ্গি ভয়াবহ পরিস্থিতি নিয়েছে। ১ লক্ষের বেশি মানুষ আক্রান্ত হয়েছেন বলে অভিযোগ করেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। কিন্তু রাজ্য সরকারের কাছে ডেঙ্গি মোকাবিলা নিয়ে কী পদক্ষেপ করা হয়েছে জানতে চাইলে তার কোনও সদুত্তর মিলছে না। বিধানসভায় স্বাস্থ্য এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি কোনওটা নিয়েই প্রশ্ন করা যাবে না। এমনই অভিযোগ করেছেন রাজ্যের বিরোধী দলনেতা। তিনি আরও অভিযোগ করেছেন রাজ্যের এই দুটি গুরুত্বপূর্ণ দফতরের প্রধান যেহেতু মমতা বন্দ্যোপাধ্যায় সেকারণে বিধানসভায় বিরোধীদের এই দুটি দফতর নিয়ে কোনও প্রশ্ন করতে দেওয়া হয় না।

মশারি নিয়ে মিছিল

মশারি নিয়ে মিছিল

রাজ্যের ডেঙ্গি পরিস্থিতি মোকাবিলায় রাজ্য সরকার ব্যর্থ অভিযোগ করে রাজ্য বিধানসভায় ওয়াক আউট করে বিজেপি বিধায়করা। তারপরে মশারি নিয়ে বিধানসভা চত্ত্বরে বিক্ষোভ দেখান তাঁরা। এবং শুভেন্দু অধিকারীর নেতৃত্বে বিধানসভা ভবনের বাইরে রাস্তায় মশারি বিলি করেন বিজেপি বিধায়করা। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী নিজে রাস্তায় বেরিয়ে মশারি বিলি করেন। তিনি ডেঙ্গি ইস্যুতে বিধানসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিবৃতি দাবি করেছেন।

 নাম না করে বামেদের সুনাম শুভেন্দুর

নাম না করে বামেদের সুনাম শুভেন্দুর

শুভেন্দু অধিকারী অভিযোগ করেছেন এই সরকার কোনও কিছুর জবাব দেওয়ার প্রয়োজন মনে করা বিধানসভায়। এর আগেও বিরোধী দলে থেকেছেন, কিন্তু তখনকার সরকার কোনও প্রশ্ন বিরোধীরা করলে কোনও একটা সময়ে জবাব দেওয়ার কথা জানিয়ে দিত। কিন্তু এই সরকার তার কোনও কিছুই করে না বলে অভিযোগ করেছেন তিনি। প্রসঙ্গত উল্লেখ্য গত কয়েক সপ্তাহ ধরে বাম-বিজেপি জোটের জল্পনা শুরু হয়েছে। একাধিক সমবায় সমিতির নির্বাচনে বাম-বিজেপি জোট গড়ে তৃণমূল কংগ্রেসকে হারিয়েছে বলে অভিযোগ উঠেছে।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।