ডিসেম্বরে ধরা পড়বে সব থেকে বড় চোর: শুভেন্দু

Advertisement

শূন্যপদ তৈরি করে অযোগ্যদের পুনর্নিয়োগের বুদ্ধি কার মাথা থেকে এসেছে? বুধবারই সিবিআইকে তা খুঁজে বার করতে বলেছেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। আর সেদিনই ফের ডিসেম্বর ডেডলাইনের কথা মনে করালেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বুধবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ডিসেম্বরে ধরা পড়বে রাজ্যের সব থেকে বড় চোর।

বুধবার দুপুরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে শুভেন্দু বলেন, ‘আমরা বিধায়ক ভেঙে সরকার করব না। আপনারা যে অর্থে বলছেন সরকার পরিবর্তন, আমরা ভোটে জিতে সরকার করব। আর আমি বলছি, বড় চোর ধরা পড়বে ডিসেম্বরে। আপনারা সরকার পরিবর্তনের কথা বলছেন। আমরা সরকার পরিবর্তনের কথা বলিনি, বলছিও না। আমরা বলছি, এই রাজ্যের সব থেকে বড় চোর, তিনি যাবেন’।

এদিন শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় চাঞ্চল্যকর অভিযোগ করেছেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তিনি বলেন, ‘শূন্যপদ তৈরি করে অযোগ্যদের নিয়োগের যে আবেদন আদালতে জমা পড়েছে তা স্কুল সার্ভিস কমিশনের করা বলে মনে হয় না। SSC-কে সামনে রেখে পিছন থেকে কেউ তা করেছে। পদ তৈরি করে অবৈধদের চাকরিতে বহাল রাখার প্রবণতা ভয়ঙ্কর। এর পিছনে কার মস্তিষ্ক কাজ করেছে তা খুঁজে বার করতে হবে সিবিআইকে।’

 

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।