চোটে কাপ অভিযান শেষ, রাজা বিন সলমনের বিমানে দেশে ফিরে কী বার্তা দিলেন ইয়াসির আল শাহরানি?

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লিওনেল মেসির (Lionel Messi) আর্জেন্টিনার (Argentina) বিরুদ্ধে তখন ২-১ গোলে এগিয়ে গিয়েছে সৌদি আরব (Saudi Arabia)। অতিরিক্ত সময় দেখিয়ে দিয়েছেন রেফারি। এমন সময় ঘটে গিয়েছিল ভয়ঙ্কর কান্ড। আর্জেন্টিনার মারাত্মক চোট পেয়েছেন সৌদি আরবের ফুটবলার ইয়াসির আল শাহরানি (Yasser al-Shahrani)। তার চোয়াল এবং মুখের বাঁ দিকের হাড় ভেঙে গেছে। মাঠেই দেখা গিয়েছিল রক্তারক্তি কান্ড। স্বভাবতই তাঁর বিশ্বকাপ অভিযান শেষ হয়ে গিয়েছে। তবে দেশে ফিরেই সতীর্থদের উদ্দেশ্যে টুইটারে বার্তা দিলেন তিনি। 

 

সেই ঘটনার পরেই মাথায় হাত দিয়ে বসে পড়েন সৌদির গোলকিপার মহম্মদ বিন খালিল বিন ইব্রাহিম আল-ওয়েসের (Mohamed Al-Owais)। ম্যাচের শেষদিকে আর্জেন্টিনার একটি আক্রমণ ঠেকাতে গিয়ে সামনে চলে এসেছিলেন আল-ওয়েস। এসময় লাফিয়ে উঠে বল ধরতে গিয়ে তার হাঁটু বেশ জোরে আঘাত করে স্বদেশি ইয়াসির আলি শাহরানির মুখে। অনেকটা সময় মাঠেই পড়েছিলেন শাহরানি। তাঁর মুখ রক্তে ভেসে যায়। এরপর স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় এই ফুটবলারকে। এক্স-রের পর জানা গেছে, ইয়াসির আল শাহরানির চোয়াল এবং মুখের বাঁদিকের হাড় ভেঙে গেছে। ভেতরে রক্তক্ষরণ হওয়ায় তার অস্ত্রোপচারের প্রয়োজন পড়েছে। 

আরও পড়ুন: FIFA World Cup 2022: ঝাড়ুদার থেকে মেসিদের বধের নেপথ্য নায়ক! সৌদির হেড কোচ আবার জিদানের সতীর্থ

আরও পড়ুন: Mohammed Al-Owais, FIFA World Cup 2022: মেসিদের ১৫টি শট রুখে দেওয়া কে এই সৌদির গোলকিপার? জানতে পড়ুন

তবে চিন্তার কারণ নেই। কারণ সৌদি আরবের ক্রাউন প্রিন্স মহম্মদ বিন সলমন নির্দেশ দিয়েছেন, চিকিৎসার জন্য প্রাইভেট বিমানে করে যেন ইয়াসিরকে জার্মানিতে পাঠানো হয়। তাঁর চিকিৎসার পুরো দায়িত্ব নিয়েছে সৌদি সরকার। ক্রাউন প্রিন্স নিজে নির্দেশ দিয়েছেন শাহরানির চিকিৎসায় যেন কোনও খামতি না থাকে। তিনি নিজেও খবর রাখছেন। তিনি আশা প্রকাশ করেছেন তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন সৌদির এই নির্ভরযোগ্য ডিফেন্ডার। তবে বিশ্বকাপ থেকে তিনি ছিটকে যাওয়ার কারণে সৌদি আরবের বড় ক্ষতি হয়ে গেল তাতে সন্দেহ নেই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।