অবস্থা অত্যন্ত সংকটজনক তবে এখনও লড়াই করছেন বিক্রম, মৃত্যুর খবর ‘ভুয়ো’ বললেন মেয়ে

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আশঙ্কাজনক অবস্থায় পুণের দীননাথ মঙ্গেশকর হাসপাতালে ভর্তি ছিলেন বর্ষীয়ান অভিনেতা বিক্রম গোখলে। বুধবার জানা গিয়েছিল শেষনিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। কিন্তু কিছু সময় পরেই পরিবারের তরফে জানানো হয়, বেঁচে আছেন বিক্রম গোখলে। অবস্থা অত্যন্ত সংকটজনক হলেও তিনি এখনও লড়াই করছেন। মৃত্যুর খবর রটলেও তা ভুয়ো বলেই দাবি করেছে পরিবার।  এমনকী অভিনেতার স্ত্রী জানিয়েছেন, বিক্রম গোখলে বেঁচে আছেন এবং বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন।

আরও পড়ুন, Vikram Gokhale :প্রয়াত অভিনেতা বিক্রম গোখলে

সংবাদমাধ্যমকে বিক্রমের স্ত্রী ব্রুষালি গোখলে জানিয়েছেন বুধবার দুপুরে কোমায় চলে গিয়েছে তাঁর স্বামী। আপাতত তাঁকে ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়েছে। মাল্টি অরগ্যান ফেলইওর হয়েছে বিক্রমের। অভিনেতার স্ত্রী মৃত্যুর গুজব উড়িয়ে দিয়ে জানান, ”তিনি এখনও বেঁচে আছেন এবং কোমায় রয়েছেন। গতকাল বিকেলে তিনি কোমায় চলে যান। ভেন্টিলেটরে রয়েছেন তিনি। আগামীকাল সকালে ডাক্তাররা সিদ্ধান্ত নেবেন যে তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে, নাকি চিকিৎসায় সাড়া দিচ্ছেন না।”

গত ৫ নভেম্বর থেকে পুণের দীননাথ মঙ্গেশকর হাসপাতালে ভর্তি রয়েছেন বিক্রম গোখলে। রাতের দিকে মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে ‘হাম দিল দে চুকে সনম’-এরঅভিনেতার। এমনকী ট্যুইটারে শোকবার্তাও জানিয়ে দেন অজয় দেবগণ, রীতেশ দেশমুখ,জাভেদ জাফরির মতো তারকারা। প্রসঙ্গত, ২০১৬ সালে অসুস্থতার কারণেই মারাঠি থিয়েটার থেকে অবসর নিয়েছিলেন বিক্রম গোখলে।

১৯৭১ সালে মাত্র ২৬ বছর বয়সে অমিতাভ বচ্চনের ‘পরওয়ানা’ ছবির হাত ধরে অভিনয় দুনিয়ায় পা রাখেন বিক্রম গোখলে। ‘হম দিল দে চুকে সনম’, ‘অগ্নিপথ’, ‘খুদগাওয়া সহ একাধিক’ ছবিতেও অতিথি শিল্পীর ভূমিকায় দেখা যায় তাঁকে। ২০১০ সালে মারাঠি ছবি ‘অনুমতি’-র জন্য জাতীয় পুরস্কারও পান তিনি। বিক্রম গোখলেকে শেষ দেখা গিয়েছে শিল্পা শেট্টির ‘নিকাম্মা’ ছবিতে। 

আরও পড়ুন, Aindrila Sharma : হাতে স্যালাইন চ্যানেল, তাও হাসপাতালে নাচছিলেন অসুস্থ ঐন্দ্রিলা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।