Varun Dhawan with Prosenjit Chatterjee: মোদ্দা কথা হচ্ছে যেটা…ফাটাফাটি কোল্যাব করলেন বরুণ ও প্রসেনজিৎ

Advertisement

বরুণ ধাওয়ান এবং কৃতি শ্যানন কলকাতায় এসেছিলেন তাঁদের আগামী ছবি ভেড়িয়া-র প্রচার করতে। তাঁরা কলকাতায় আসার পর অনুরাগীদের মধ্যে এই জুটিকে নিয়ে রীতিমত শোরগোল পড়ে গিয়েছে। আর এই প্রচারের চেরি অন দ্য টপ কোন বিষয়টা ছিল জানেন? প্রসেনজিৎ চট্টোপাধ্যায় যখন তাঁদের সঙ্গে প্রচারে যোগ দেন। ফলে সবটা মিলিয়েই বরুণ, কৃতির এই ট্রিপটা বেশ জমে ওঠে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় যে শুধু তাঁদের সঙ্গে এই প্রচারে যোগ দিয়েছিলেন এমনটাই নয়, তিনি গোটা ভেড়িয়ার টিমকে শুভেচ্ছাও জানান তাঁদের ছবির জন্য। সম্প্রতি সেই ছবি এবং ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নিজেই একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে বরুণকে তাঁর সঙ্গে নাচতে দেখা যায়। দু’জনকে বাংলা ইন্ডাস্ট্রির সুপারস্টার, বুম্বাদার আগামী ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ছবির একটি গানে নাচতে দেখা যায়। বরুণ একটি ওভার সাইজের সাদা রঙের টিশার্ট পরেছিলেন। তাঁকে এই সাজে বেশ মানিয়েছিল। প্রসেনজিৎ এই ভিডিয়ো পোস্ট করা মাত্রই সেটা ভাইরাল হয়ে যায়।

কলকাতায় বহু মানুষ ভিড় জমিয়েছিলেন বরুণ ধাওয়ানকে দেখার জন্য। অমর কৌশিকের ছবি ভেড়িয়া আগামী ২৫ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। ওই একই দিনে প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা ছবিটিও মুক্তি পেতে চলেছে বড়পর্দায়।

একদিকে ভেড়িয়া যেমন হরর কমেডি ঘরানার ছবি, তেমন অন্যদিকে প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা হল একটি আদ্যোপান্ত রোমান্টিক কমেডি ঘরানার মুভি। এই ছবিতে ঋষভ বসু, ঈপ্সিতা মুখার্জিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এই ছবিতে ইপ্সিতার চরিত্রের নাম ঋতুপর্ণা যিনি প্রসেনজিতের দারুন ভক্ত, এবং তাঁকেই বিয়ে করতে চান। কিন্তু শেষ পর্যন্ত তাঁর প্রসেনজিৎ নামক একটি ছেলের সঙ্গে বিয়ে হয়। ছবিতে প্রসেনজিতের চরিত্রে অভিনয় করবেন ঋষভ বসু। প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা ছবিতে বিশেষ ভূমিকায় থাকবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত। এটা তাঁদের একত্রে অভিনয় করা ৪৯তম ছবি হতে চলেছে।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।