Mithun Chakraborty: পুরুলিয়ায় বিজেপি নেতার বাড়ি মহাভোজে আপ্লুত মিঠুন, কী না ছিল সেই মেনুতে!

Advertisement

টানা পাঁচদিন ধরে রাঢ় বাংলার বিভিন্ন এলাকায় ঘুরবেন মিঠুন চক্রবর্তী। জনসভার পাশাপাশি কর্মী সভাও করবেন। এই সফরের শুরু হল পুরুলিয়া দিয়ে। জেলার হুড়ার লধুরকার ঝান্ডা ময়দানে কর্মিসভা করেন ‘মহাগুরু’। দুপুরে এক বিজেপি কর্মীর বাড়িতে সারেন মহাভোজ।

এ দিন সকালে পুরুলিয়ার সাংসদ জ্যোর্তিময় সিংহ মাহাতোকে নিয়ে লধুরকার পৌঁছন মিঠুন। তাঁর সঙ্গে আসার কথা ছিল বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের। কিন্তু তিনি রাজ্যপালের শপথ অনুষ্ঠানে যাওয়ার জন্য মিঠুনের সঙ্গ দিতে পারেননি।

দুপুরে কর্মিসভা শেষ করেন তিনি জেলার সহ-সভাপতি ফাল্গুনী চট্টোধ্যায়ের বাড়িতে যান। সেখানেই তাঁর খাওয়ার ব্যবস্থা করা হয়েছিল। ‘মহাগুরু’র জন্য মহাভোজের আয়োজন করেছিলেন ফাল্গুনী। পাতে ছিল, সাদা ভাত, মুগের ডাল, আলু ভাজা, শাক ভাজা, বেগুন ভাজা, আলুপোস্ত, পোস্তর বড়া, কাতলার কালিয়া, চারা পোনার ঝোল, বাসন্তি পোলাও, পনীর, দই, পায়েস ও মিষ্টি। সব কিছুই অল্প অল্প করে খান মিঠুন। জেলার সহ-সভাপতিকে জিজ্ঞাসা করেন এতো রান্না কে করল? উত্তরে ফাল্গুনী চট্টোপাধ্যায় জানান, তাঁরা মা ও বোন মিলে এই সব রান্না করেছে। শুনে মাকে প্রণাম জানান এবং বোনকে আর্শীবাদ করেন আপ্লুত মিঠুন।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।