FIFA WC Argentina Vs Saudi Arabia: ‘মেসি ভক্ত’ শেহবাজের গলায় সৌদি বন্দনা! ‘দান মিলবে না’, পালটা কটাক্ষ নেটিজেনদের

Advertisement

গতকাল গোটা বিশ্বকে অবাক করে দিয়ে বিশ্বকাপের মঞ্চে আর্জেন্টিনাকে হারিয়ে দেয় সৌদি আরব। এরপরই আনন্দে আত্মহারা হয়ে পড়েন সৌদি সমর্থকরা। পাকিস্তানেও সৌদির জয় উদযাপন করেন বহু মানুষ। এদিকে সৌদির এই ঐতিহাসিক জয়ের পরই সেদেশের যুবরাজ মহম্মদ বিন সলমনকে অভিনন্দ জানিয়ে টুইট করেন পাক প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ।

আর্জেন্টিনাকে সৌদি হারানোর পরই পাক প্রধানমন্ত্রী টুইট করে লেখেন, ‘কী ফুটবল ম্যাচ ছিল! আর্জেন্টিনার বিপক্ষে ফিফা বিশ্বকাপের টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচে সবচেয়ে বড় অঘটন ঘটিয়ে ইতিহাস গড়ল সৌদি আরব। HRH ক্রাউন প্রিন্স মহম্মদ বিন সলমনকে আন্তরিক অভিনন্দন। এই মহান জয়ে আমরা আমাদের সৌদি ভাই ও বোনদের আনন্দের ভাগিদার।’

এই টুইটের পরই নেটিজেনদের অনেকেই কটাক্ষ ছুঁড়ে দেন শেহবাজের দিকে। অনেকেই আবার মনে করিয়ে দেন যে তিনি মেসি ভক্ত। অনেকেই শেহজাবের পুরোনো টুইটের স্ক্রিনশট নিয়ে পোস্ট করেন। এরকমই একটি টুইটে শেহবাজ বলেছিলেন রোনাল্ডো এবং মেসির মধ্যে তিনি সবসময় মেসিকে বেছে নেবেন। অন্য এক টুইটে মেসির গোল করার ক্ষমতাকে তুলে ধরে তাঁকে পেলের থেকেও বড় ফুটবলার হিসেবে দাবি করেছেন শেহবাজ। প্রসঙ্গত, পাকিস্তানকে বিপুল পরিমাণের ঋণ দিয়ে থাকে সৌদি। এই আবহে অনেকেই দাবি করেন, সৌদির তোষামদি করতেই এই টুইট করেছেন শেহবাজ।

উল্লেখ্য, গতকালকের ম্যাচে ৮ মিনিটে পাওয়া পেনাল্টি থেকে আর্জেন্টিনাকে এগিয়ে দিয়েছিলেন মেসি। তবে দ্বিতীয়ার্ধ্বে ৪৭ ও ৫২ মিনিটে গোল করে এগিয়ে যায় সৌদি। এরপর বহু চেষ্টাতেও আর সমতা ফেরাতে পারেনি আর্জেন্টিনা। এই আবেহ ১৯৯৪ সালের পর এই প্রথম বিশ্বকাপের কোনও ম্যাচে জিতল সৌদি আরব। এই নিয়ে পঞ্চমবার বিশ্বকাপে অংশগ্রহণ করা সৌদি এর আগে মোট দুটি ম্যাচ জিতেছিল ফুটবলের সর্বোচ্চ মঞ্চে। সেই দুটি ম্যাচই ছিল ১৯৯৪ সালে। সেবার প্রি-কোয়ার্টার খেলেছিল তারা।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।