Bangladeshi Star Hero Alom : ‘দীপিকাকে চাই’, আজব দাবি বাংলাদেশের হিরো আলমের

Advertisement

Bangladesh, Hero Alom, Deepika Padukone, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : নিত্য়দিনই কোনও না কোনও কারণে খবরের শিরোনামে উঠে আসেন। কখনও কোনও গান গেয়ে, কখনও আবার কবিতা আবৃত্তি করে, কিংবা অভিনয় করে আলোচনায় থাকেন হিরো আলম। এমনকি নিজের ইউটিউব চ্যানেলে কোনও না কোন কীর্তিকলাপ করেও চর্চায় থাকেন তিনি। বাংলাদেশের সেই চর্চিত, বিতর্কিত হিরো আলমের এবার নাকি মনে ধরেছে বাংলাদেশের দীপিকা পাড়ুকোনকে। শুনেই চোখ কপালে উঠল তো? 

সম্প্রতি, মুর্শিদাবাদের মুর্শিদাবাদের সামশেরগঞ্জ গিয়েছিলেন বাংলাদেশের এই চর্চিত নায়ক। সেখানে বান্ধবী রিয়া মনির একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন তিনি। সেখানে বাংলাদেশের ইউটিউব তারকাকে দেখতে ভিড় জমিয়েছিলেন বহু মানুষ। এত মানুষের মানুষের ভালোবাসার পুলকিত হয়ে পড়েন হিরো আলম। দুই বাংলার মানুষের ভালোবাসা পাওয়ার জন্য সকলকে ধন্যবাদ জানাতে ভোলেননি হিরো আলম। হিরো জানান, তিনি ভারতীয় সিনেমায় অভিনয় করতে চান। এটাই নাকি তাঁর অন্যতম স্বপ্ন। তবে তাঁর একটা শর্ত, সেই সিনেমায় দীপিকাকে চাই। বলিউডের দীপিকা পাডুকোন তাঁর বিপরীতে থাকলে তবেই তিনি ভারতীয় ছবিতে অভিনয় করবেন। বান্ধবী রিয়া মনিকে পাশে রেখেই এই মন্তব্য করেন হিরো আলম। হিরো আলমের কথায়, দীপিকা পাড়ুকোনের সঙ্গে অভিনয়ের স্বপ্ন তিনি বহুদিন ধরে লালন করে এসেছেন। 

আরও পড়ুন- বর্ধমানে ছোটবেলার বন্ধুর বিয়ে, জমিয়ে মজা আদরের ‘পুটাই’ শুভশ্রীর, দেখুন সমস্ত ছবি

এদিকে হিরো আলমের এমন মন্তব্যে হতবাক এদেশের মানুষ। প্রসঙ্গত, কিছুদিন আগে বিকৃত সুরে রবীন্দ্র সঙ্গীত ও নজরুলগীতি গাওয়া নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন হিরো আলম। বাংলাদেশের সবচেয়ে আলোচিত নায়ক, গায়ক, ইউটিউবার হিরো আলমের উপর বেজায় বিরক্ত হয়েছিলেন খোদ বাংলাদেশের সংস্কৃতি প্রিয় মানুষ। বহুদিন ধরে অনেকেই তাঁর বিরুদ্ধে পুলিসের কাছে একাধিক অভিযোগ দায়ের করেন। গত জুলাই মাসে সেই অভিযোগের ভিত্তিতে ঢাকা মেট্রোপলিটন পুলিসের গোয়েন্দা বিভাগ আশরাফুল আলম সঈদ ওরফে হিরো আলমকে জিজ্ঞাবাসাদ করা হয়। পুলিসের কাছে সেসময় হিরো আলম মুচলেখা দিয়ে জানিয়েছিলেন তিনি আর কখনো বিকৃত করে রবীন্দ্রসঙ্গীত ও নজরুলগীতি গাইবেন না।

হিরো আলমের দাবি, তিনি গাইতে ভালোবাসেন, তাঁর গান অনুরাগীরা শোনেন। আর সেকারণেই তিনি আরও বেশি করে গান গাইছেন। এদিকে ঢাকা মেট্রোপলিটন পুলিসের গোয়েন্দা বিভাগের তরফে হারুদ উল রশিদ জানান, হিরো আলমকে গান গাইতে নিষেধ করা হয়নি, তাঁকে শুধু রবীন্দ্রসঙ্গীত এবং নজরুলগীতি বিকৃত করতে নিষেধ করা হয়েছে। আর সেকথা উনি মেনেও নিয়েছেন। প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় হিরো আলমের অনুসরণকারীর সংখ্যা আকাশ ছোঁয়া। ফেসবুকে তাঁর ফলোয়ার প্রায় ২০ লক্ষ, আর ইউটিউবে ১৫ লক্ষ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।