২৬ বছর আগে নাকি টাকা ফেরত দেননি সানি দেওল, এখনও ভুলতে পারছেন না সুনীল দর্শন

Advertisement

আরও একবার সুনীল দর্শন সানি দেওলের বিরুদ্ধে সরব হলেন। তাঁদের বিবাদ আরও একবার প্রকাশ্যে এল। গত ২৬ বছর ধরে সিনেমা নির্মাতা সুনীল দর্শন এবং অভিনেতা সানি দেওলের মধ্যে এই ঝামেলা চলে আসছে। ১৯৯৬ সালে যখন তাঁদের ছবি অজয় মুক্তি পায় সেই থেকেই এই সমস্যার সূত্রপাত যা আজ পর্যন্ত মেটেনি। ফের একটি সাক্ষাৎকারে সানির বিরুদ্ধে সুনীল অভিযোগ করেন এবং জানান তাঁকে অভিনেতা কীভাবে বোকা বানিয়েছেন।

অজয় ছবিটির পরিচালনা করেছিলেন সুনীল এবং সেই ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল সানি দেওলকে। ছবিটি ১৯৯৬ সালে মুক্তি পেয়েছিল। কিন্তু সুনীল এই ছবির বিষয় জানিয়েছিলেন যে অভিনেতা নাকি এই ছবির কাজ সম্পন্ন করেননি, অর্ধেক শ্যুটিং না করেই কাজ ছেড়ে দিয়েছিলেন। এবং তিনি নাকি টাকাও ফেরত দেননি। এরপর সুনীল জানান এই ছবির শেষটুকু বাদ দিয়েই তিনি ছবিটি রিলিজ করতে বাধ্য হন। যদিও বক্স অফিসে ছবিটি তেমন সাফল্য পায়নি। ছবি সাফল্য না পেলেও এরপরই অভিনেতা, পরিচালক আইনি লড়াইয়ে জড়িয়ে পড়েন।

বলিউড হাঙ্গামাকে দেওয়া একটা সাক্ষাৎকারে সুনীল জানান, ‘সানি দেওলের অতিরিক্ত ইগো। ২৬ বছর কেটে গিয়েছে, তাও এখনও সেই মামলার নিষ্পত্তি হয়নি। প্রথমে ও টাকা ফেরত দেবে বলেছিল। কিন্তু তারপর জানিয়েছিল টাকা নেই, টাকা দেওয়ার বদলে ও নাকি আমার সঙ্গে আরেকটা ছবি করবে। এই মামলাটা ভারতের প্রাক্তন চিফ জাস্টিস মিস্টার ভারুচার কাছে পেশ হয়েছিল। সানি তাঁকে জানান তার কাছে টাকা নেই, তাই ও আমার সঙ্গে আরও একটি ছবি করতে চায়। আমি তখন ওর ভাই ববির সঙ্গে কাজ করছি। আমরা একসঙ্গে পর পর তিনটি ছবিতে কাজ করি। আমার ওর প্রতি কোনও ক্ষোভ ছিল না। ভেবেছিলাম ভুল তো যে কেউ করতেই পারে। কিন্তু একি! ও তো আমায় বোকা বানিয়ে দিল।’

ছবি পরিচালক জানান, ‘সানি বারংবার দিন পিছতে থাকেন, এই করে তাঁদের কনট্র্যাক্টের দিন পেরিয়ে যায়। এরপর তাঁকে আইনি নোটিশ পাঠানো হলে অভিনেতার উকিল উত্তর দেন যে তিনি নাকি এখনও ডায়লগ অ্যাপ্রুভ করেননি। এখনও পর্যন্ত সেই কেস চলছে। আর আমাদের আইন ব্যবস্থা কেমন সেটা জানেনই।’

সুনীল দর্শন ববি দেওলের সঙ্গে তিনটি ছবিতে কাজ করেছেন। তাঁর শেষ পরিচালিত ছবি হল ‘এক হাসিনা থি এক দিওয়ানা থা’। এই ছবিটি ২০১৭ সালে মুক্তি পেয়েছিল। শিব দর্শন এবং নাতাশা ফার্নান্দেজকে এই ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল। সানি দেওলকে শেষবার আর বাল্কির ছবি চুপে দেখা গিয়েছিল।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।