চাপ বাড়ল বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর! নতুন করে আরও একটি এফআইআর দায়ের হল বিরোধী দলনেতার নামে। সাঁকরাইল থানায় নয়া এই অভিযোগ দায়ের হয়েছে বলে জানা যাচ্ছে।

Advertisement

Howrah Hooghly

oi-Kousik Sinha

  • |
Google Oneindia Bengali News

চাপ বাড়ল বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর! নতুন করে আরও একটি এফআইআর দায়ের হল বিরোধী দলনেতার নামে। সাঁকরাইল থানায় নয়া এই অভিযোগ দায়ের হয়েছে বলে জানা যাচ্ছে। যা নিয়ে নতুন করে শুরু হয়েছে জোর চর্চা। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য পাওয়া যায়নি শুভেন্দু অধিকারীর।

 শুভেন্দু অধিকারীর নামে পুলিশে নয়া এফআইআর তৃণমূলের

অভিযোগ, গত ১৪ নভেম্বর শুভেন্দু অধিকারীকে সাঁকরাইলের এক কলেজ ছাত্রী শুভেচ্ছা পাঠিয়ে ছিলেন হোয়াটস অ্যাপের মাধ্যমে। এহেন শুভেচ্ছা বার্তার পরিপ্রেক্ষিতে প্রত্যুত্তরে যে মন্তব্য করা হয়েছে সেটা ওই ছাত্রীর কাছে অশ্লীল কুরুচিকর বলে মনে হয়েছে বলে দাবি ওই ছাত্রীর। শুধু তাই নয়, ওই ছাত্রী মনে করছেন উনি যে মন্তব্য করেছেন সাধারণ দৃষ্টিতে সেটা অশ্লীল বলা যায়।

সেই পরিপ্রেক্ষিতেই আজ মঙ্গলবার সাঁকরাইল থানায় এই এফআইআর তৃণমূল নেতৃত্ব করেছে বলে জানা যাচ্ছে।

সাঁকরাইল কেন্দ্রের বিধায়ক প্রিয়া পালের উপস্থিতিতে লিখিত এই অভিযোগ করা হয়েছে বলে জানা যাচ্ছে। উপস্থিত ছিলেন যুব সভাপতি হাওড়া জেলা কৈলাস মিশ্র, সাঁকরাইল ব্লকের তৃণমূলের সভানেত্রী নাসিমা কাজি সহ একাধিক তৃণমূল নেতা-নেত্রী। পরে সাংবাদিকদে উদ্দেশ্যে কৈলাস মিশ্র বলেন, একজন ছাত্রী শুভেন্দু অধিকারীকে গেট ওয়েল সুন লিখে পাঠিয়েছিলেন।

এর রিপ্লাই বিরোধী দলনেতা যা দিয়েছেন তা মুখে আনা যায় না বলে দাবি তৃণমূল নেতার। তবে কি লিখেছেন শুভেন্দু অধিকারী তা ইতিমধ্যে প্রমাণ হিসাবেও পুলিশকে দেওয়া হয়েছে বলে দাবি তাঁর।

ঘটনার সূত্রপাত গত কয়েকদিন আগে। একটি টুইটে বিরোধী দলনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম নিয়ে ‘কয়লা ভাইপো’ বলে তীব্র আক্রমণ শানান। শুধু তাই নয়, তাঁর ছেলের জন্মদিনের জন্যে তাজ বেঙ্গল ভাড়া নেওয়া হয়। এমনকি নিরাপত্তায় অন্তত ৫০০ পুলিশ মোতায়েন করা হয় বলে দাবি করে টুইট করেন শুভেন্দু অধিকারী। পালটা যদিও তৃণমূলের তরফে এহেন অভিযোগকে উড়িয়ে দেওয়া হয়।

পাশাপাশি বলা হয়, শুভেন্দু অধিকারী অভিষেক আতঙ্কে ভুগছে। এমনকি তাঁর মানসিক ভাবে তিনি অসুস্থ বলেও দাবি করা হয় শাসকের তরফে। আর এরপরেই কর্মসূচি হিসাবে বিরোধী দলনেতার বাড়িতে গেট ওয়েন সুন লেখা কার্ড পাঠানোর কথা বলা হয়। সেই মতো তাঁর কাঁথির বাড়িতে জমায়েত করেন তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা।

শুধু তাই নয়, বিরোধী দলনেতার হোয়াটস অ্যাপেও একের পর একটি মেসেজ করা হয় বলে অভিযোগ। ইতিমধ্যে এই বিষয়ে পুলিশের দ্বারস্থ অবশ্য হয়েছেন বিরোধী দলনেতা। আর এর মধ্যেই নয়া মোড়!

English summary

TMC supporter filed FIR against Suvendu Adhikari for obscene comment

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।