Jio Cinema | FIFA World Cup 2022: ঘুরেই যাচ্ছে…ঘুরেই যাচ্ছে…! কীভাবে মিটবে সমস্যা? জানাল জিও সিনেমা

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কাতার বনাম ইকুয়ে়ডর (Qatar vs Ecuador) ম্যাচ দিয়েই বিশ্বকাপের (FIFA World Cup 2022) ঢাকে কাঠি পড়েছে। আর তার ম্যাচের আগে ছিল প্রথামাফিক উদ্বোধনী অনুষ্ঠান (FIFA World Cup 2022 Opening Ceremony)। এবার বিশ্বকাপ সম্প্রচারের গুরুদায়িত্বে রয়েছে Sports18 (টেলিভিশন) ও Jio Cinema (অনলাইন স্ট্রিমিং)। রিলায়েন্স জিও-র (Reliance Jio) একদম ফ্রি অ্যাপ এই জিও সিনেমা। 

স্মার্টফোন খুলে বিশ্বকাপ ও উদ্বোধনী অনুষ্ঠানের আনন্দ উপভোগ করতে চেয়েছিলেন কোটি কোটি ফ্যানরা। কিন্তু জিও সিনেমা তাঁদের জীবনে বিভীষিকা হয়ে নেমে এসেছিল গতকাল। সম্প্রচারে ঘটল চূড়ান্ত বিঘ্ন। মুহর্তে মুহূর্তে বাফারিং থেকে শুরু করে ধারাভাষ্য শুনতে না পাওয়া, দশ মিনিটের মতো টানা খেলা দেখতে না পাওয়ার অভিজ্ঞতাও ঘটেছে অনেকের। বিশ্বকাপের মতো একটা হেভিওয়েট টুর্নামেন্টের দায়িত্ব নিয়ে, জিও সিনেমা যে খেলা দেখাল, তা ফুটবল ফ্যানদের অগ্নিশর্মা করে দেওয়ার জন্য যথেষ্ট রসদের জোগান দিয়েছিল। ফেসবুক এবং ট্যুইটারে প্রবল জনরোষের মুখে পড়ে জিও। যার জেরে পড়ে ক্ষমা চাইতে বাধ্য় হল জিও।

November 20, 2022

আরও পড়ুন: FIFA World Cup 2022, Qatar vs Ecuador: আমজাদ তাহা-র টুইট বাজার গরম করা মিথ্যা, উদ্বোধনী ম্যাচে কাতারকে জোড়া গোলে উড়িয়ে দিলেন ইকুয়েডরের অধিনায়ক এনার ভ্যালেন্সিয়া

আরও পড়ুনWatch | FIFA World Cup 2022 Opening Ceremony: অত্যন্ত ম্যাড়ম্যাড়ে অনুষ্ঠান! শুরুতেই চূড়ান্ত হতাশ করল কাতার

জিও সিনেমা ট্যুইট করে লেখে, ‘জিও সিনেমার প্রিয় ফ্যানদের বলতে চাই, আমরা আপনাদের দারুণ অভিজ্ঞতা দেওয়ার জন্য ক্রমাগত কাজ চালিয়ে যাচ্ছি। দয়া করে আপনারা অ্যাপ আপগ্রেড করে লেটেস্ট ভার্সন করে নিন। যে কোনও প্রকার বিঘ্ন ঘটায় আমরা ক্ষমা চাইছি।’ এখন প্রশ্ন ফ্রি সাবস্ক্রিপশন বলেই কী এই অবস্থা হল! পয়সা দিয়ে দেখলেই কী ঝকঝকে সম্প্রচার দেখা যেত। বিশ্বকাপের প্রথম ম্যাচে ইকুয়েডর ২-০ গোলে উড়িয়ে দেয় আয়োজক দেশকে। জোড়া গোল করেন ইকুয়েডর ক্যাপ্টেন এনার ভ্যালেন্সিয়া

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।