Azamgarh: বিয়ে করতে নারাজ, প্রাক্তন প্রেমিকার মাথা কেটে দেহ ৬ টুকরো করল প্রেমিক!

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিল্লির শ্রদ্ধা ওয়াকারের ঘটনায় এখনও শিহরিত দেশ। তারমধ্যেই আরও এক নৃশংস ঘটনা প্রকাশ্যে এল। আফতাবের মতোই উত্তর প্রদেশের প্রিন্স যাদবও প্রাক্তন প্রেমিকাকে খুন করে ৬ টুকরো করে দেহ ফেলে দেয় কুয়োয়।  ঘটনাস্থল উত্তরপ্রদেশের আজমগড়। ইতোমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। প্রসঙ্গত, গত গত ১৫ নভেম্বর আজমগড়ের পশ্চিমী গ্রামের একটি কুয়োয় এক যুবতীর খণ্ড-বিখণ্ড দেহ ভাসতে দেখা যায়। এরপরই তদন্ত শুরু হয়। অর্ধনগ্ন অবস্থায় এক যুবতীর দেহের ছয় টুকরো উদ্ধার করে পুলিস। 

আরও পড়ুন, UP, Mathura: নৃশংস! সুটকেস খুলতেই বেরিয়ে এল তরুণীর খণ্ডিত দেহ

তবে অভিযুক্ত প্রিন্স যাদবের কাছে একটি পিস্তল ছিল। পুলিস আধিকারিকদের সঙ্গে গুলির লড়াইও চলে তার এবং ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করার সময় গুলিবিদ্ধ হন। এরপরই পুলিস তাকে ওই মহিলার মাথা শনাক্ত করতে নিয়ে যায়। সংবাদসংস্থা পিটিআই সূত্রে খবর, রবিবার পুলিসের সঙ্গে গুলির লড়াইয়ের পর ওই মহিলার মাথা উদ্ধারের জন্য তাঁকে ঘটনাস্থলে নিয়ে যাওয়া হয়।

উত্তরপ্রদেশের আজমগড়ের বাসিন্দা প্রিন্স। নিজের এলাকারই আরাধনা নামে এক তরুণীর সঙ্গে বছরখানেক সম্পর্ক ছিল তার। তবে পরে সম্পর্কের অবনতি হয়। অন্যত্র বিয়েও ঠিক হয় তরুণীর। তা মেনে নিতে পারছিল না যুবক। আজমগড়ের পুলিস সুপারিন্টেন্ডেন্ট অনুরাগ আর্য জানান, ইশাকপুরের আরাধনাকে দেখা করতে বলে প্রিন্স।এরপর ৯ নভেম্বর বাইকে করে আরাধনাকে একটি মন্দিরে নিয়ে যায়। সেখানেই প্রিন্সের খুড়তুতো ভাই সর্বেশ অপেক্ষা করছিল। দুইজনে মিলে আরাধনাকে পাশের একটি আখের ক্ষেতে নিয়ে গিয়ে গলা টিপে খুন করে। পরে দেহ ৬ টুকরো করে কালো পলিথিন ব্যাগে ভরে গ্রামের একটি কুয়োয় ফেলে দেয়। কাটা মাথাটি ফেলে দেয় পাশের একটি পুকুরে।

আরও পড়ুন, Assam Boyfried Marrying Dead Girlfried: চিরঘুমে প্রেমিকা, সিঁথিতে সিঁদুর পরিয়ে বিয়ে, আজীবন সিঙ্গল থাকার প্রতিজ্ঞা শোকবিহ্বল প্রেমিকের!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।