Kapil-Ginni: রাজকীয় জীবনযাপনে অভ্যস্ত কপিল শর্মা-পত্নী গিন্নি! এই ছবিগুলিই প্রমাণ, দেখুন

Advertisement

সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যাবে আজকাল রাজকীয় জীবনযাপন করেন কমেডিয়ান কপিল শর্মা। তাঁর চোখ ধাঁধানো বাড়ি, বড় বড় হোটেলে ছুটি কাটানো, দামি দামি গাড়ির ছাপ থাকে সোশ্যাল মিডিয়াতেও। এবারেও যেমন স্ত্রী গিন্নিকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে তিনটে ছবি শেয়ার করেছিলেন, আর সেই তিনটে ছবির ব্যাকগ্রকাউন্ডই বুঝিয়ে দিচ্ছে কতটা রাজকীয় কায়দায় আজকাল দিন কাটে তাঁদের।

গিন্নিকে উদ্দেশ্য করে কপিল লিখলেন ‘মাই লাভ’। সঙ্গে জুড়লেন, ‘শুভ জন্মদিন। আমার জীবনে রং ভরার জন্য তোমাকে অনেক ধন্যবাদ। ভগবান তোমার মঙ্গল করুক বিশ্বের সব ভালোবাসা আর আনন্দ দিয়ে।’

প্রথম ছবিতে গিন্নি আর কপিল দাঁড়িয়ে আছেন বুর্জ খলিফার সামনে। তিনি পরে আছেন একটা রঙিন শার্ট আর ডেনিম প্যান্ট। আর গিন্নি বেগুনি রঙের পোশাকের সঙ্গে নিয়েছেন গোলাপি হ্যান্ডব্যাগ। আরেকটা ছবিতে দেখা গেল একে-অপরের চোখে ডুব দিয়েছেন, ভালোবাসা-মাখা দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন দুজনে দুজনের দিকে। গিন্নির একার একটা ছবিও দিয়েছেন কপিল, যা দেখে মনে হচ্ছে কোনও রিসর্টের বাগানো তোলা। সাদা আউটফিট, হাতে ওয়াইনের গ্লাস, ক্যামেরা থেকে দূরে তাকিয়ে আছেন তিনি। মুখে আলতো হাসি।

২০১৮ সালের ১২ ডিসেম্বর বিয়ে করেন গিন্নি আর কপিল। ২০১৯ সালের ডিসেম্বরে আসে তাঁদের প্রথম সন্তান মেয়ে আনাইরা। ২০২১ সালে ফের মা হন কপিল-পত্নী, এবার আসে ফুটফুটে রাজপুত্র, কপিল নাম রাখেন তৃষাণ।

সম্প্রতি গিন্নিকে নিয়ে বুসান চলচ্চিত্র উৎসবে যোগ দিতে গিয়েছিলেন কপিল। যেখানে তাঁর সিনেমাকে ‘জিগ্যাটো’র স্ক্রিনিং হয়েছিল। একাধিক ভিডিয়ো আর ফোটো শেয়ার করেছিলেন কপিল ভেনু থেকে। যার মধ্যে একটা ছবির ক্যাপশনে লিখেছিলেন ‘পতি পত্নী অর… #busan #zwigato’।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।