বড় ধাক্কা! মহারণের আগে জোড়া চোটে জর্জরিত মেসির আর্জেন্টিনা

Advertisement

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: কাতার বিশ্বকাপ (Qatar World Cup 2022) শুরু হওয়ার আগে আর্জেন্টিনা (Argentina) শিবিরে বড় ধাক্কা।  চোটের জন্য নীল-সাদা জার্সিধারীদের শিবির থেকে ছিটকে গেলেন নিকো গনজালেজ (Nico Gonzalez) ও জোয়াকুইন কোরেয়া (Joaquin Corrrea )। নিকো গনজালেজ ২১টি ম্যাচ খেলেছেন আলবিসেলেস্তেদের হয়ে। ট্রেনিং সেশনে পেশিতে চোটের জন্যই ছিটকে গেলেন আর্জেন্টিনার দুই ফুটবলার। 

আর্জেন্টিনার প্রথম ম্যাচ ২২ নভেম্বর। লিওনেল মেসির (Lionel Messi) দলের প্রতিপক্ষ সৌদি আরব। কিন্তু তার আগেই স্কালোনি চিন্তায়। আর্জেন্টিনার কোচ সংযুক্ত আরব আমিরশাহিকে ৫-০ গোলে বিধ্বস্ত করার পরেই বলেছিলেন, ‘বেশ কয়েকজন ফুটবলার একশো শতাংশ ফিট নয়। আমাদের দলে কিছু সমস্যা রয়েছে।’ 

আরও পড়ুন: Sadio Mane, FIFA World Cup 2022: অস্ত্রোপচারেও লাভ হল না, শেষ পর্যন্ত চোটের জন্য কাপ যুদ্ধ থেকে ছিটকে গেলেন সাদিও মানে

আরও পড়ুন: FIFA World Cup 2022: কাপ যুদ্ধের আগেই বিপত্তি, নিগৃহীত সাংবাদিক! ক্ষমা চাইল ফিফা

২৪ বছর বয়সি নিকো গনজালেজ সংযুক্ত আরব আমিরশাহির বিরুদ্ধে ম্যাচ চলাকালীন রিজার্ভ বেঞ্চে বসেছিলেন। অ্যাটলেটিকো মাদ্রিদের ফরোয়ার্ড অ্যাঞ্জেল কোরেয়াকে দলে রাখা হয়েছিল। তিনি ৪৫ মিনিট খেলেছিলেন সেই ম্যাচে। ৬০ মিনিটে একটি গোলও করেন আর্জেন্টিনার হয়ে। কিন্তু ম্যাচের শেষে বাঁ হাঁটুতে চোটের কথা বলছিলেন তিনি। নিকোর পরিবর্তে দলে ডাকা হয়েছে অ্যাঞ্জেল কোরেয়াকে। জোয়াকুইন কোরেয়া চোট পাওয়ায় আটলান্টা ইউনাইটেডের থিয়াগো আলমাদাকে ডাকা হয়েছে আর্জেন্টিনা শিবিরে।

এদিকে আরব আমিরশাহির বিরুদ্ধে খেললেও আর্জেন্টিনা সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, চোট রয়েছে মার্কোস আকুনারও। বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়াড ঘোষণার আগেই বড় ধাক্কা খেয়েছিল আর্জেন্টিনা শিবির। চোটের কারণে ছিটকে গিয়েছিলেন জিওভানি লো সেলসো। আবু ধাবিতে ম্যাচের পর স্কালোনি যা ইঙ্গিত দিয়েছিলেন, তাতে মেসির দলে আরও কিছু পরিবর্তন হলেও অবাক হওয়ার নেই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।