পরকীয়া সম্পর্কের প্রতিবাদ করায় ৯ মাসের গর্ভবতীকে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধ

Advertisement

পরকীয়া সম্পর্কের প্রতিবাদ করায় ৯ মাসের অন্তঃসত্ত্বা বধূকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল স্বামী ও শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে। ঘটনা মালদার গাজোল থানার রামরাজাচকের। নিহতের নাম জাকিয়া সুলতানা (৩২)। অভিযুক্ত স্বামী মোয়াজ্জেম হোসেন।

নিহতের মামা জানিয়েছেন, ৬ বছর আগে জাকিয়ার সঙ্গে বিয়ে হয় মোয়াজ্জেমের। এলাকায় চাষাবাদ করত সে। দম্পতির ৬ বছরের এক পুত্রসন্তান রয়েছে। সম্প্রতি পরকীয়ায় লিপ্ত হন মোয়াজ্জেম। ওদিকে ফের অন্তঃসত্তা হয়ে পড়েন জাকিয়া। তার পরও তার ওপর লাগাতার নির্যাতন চালাচ্ছিল মোয়াজ্জেম।

অভিযোগ, শুক্রবার জাকিয়াকে শ্বাসরোধ করে খুন করে মোয়াজ্জেম, তার মা – বাবা ও ভাই। তার পর দেহ ঝুলিয়ে দেয়। জাকিয়ার বাবার বাড়ির লোকেদের জানানো হয়, আত্মঘাতী হয়েছেন তিনি।

নিহতের মামা জানিয়েছেন, জামাই বেশ কিছুদিন ধরে ভাগ্নীর ওপর অত্যাচার চালাচ্ছিল। জামাইয়ের অন্য মহিলার সঙ্গে সম্পর্ক আছে। তাই জাকিয়াকে সরাতে উঠে পড়ে লেগেছিল। কিন্তু কিছুতেই শ্বশুরবাড়ি ছাড়তে রাজি ছিলেন না জাকিয়া। এই ঘটনায় মোয়াজ্জেমসহ শ্বশুরবাড়ির ৪ সদস্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। অভিযুক্তদের আটক করেছে গাজোল থানার পুলিশ। মৃতের ৬ বছরের ছেলের কাছ থেকে এব্যাপারে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যেতে পারে বলে মনে করছেন তদন্তকারীরা।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।