এর নাম ব়্যাগিং, প্রথম বর্ষের ছাত্রীকে জোরজবরদস্তি চুম্বন!

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রকাশ্যে এক নাবালিকাকে জোরজবরদস্তি চুম্বন! এক নাবালিকাকে হেনস্থার এমনই এক ভিডিয়ো ভাইরাল হল এবার। ওই নাবালিকাকে চুম্বন করতে বাধ্য করা হয় এক কলেজ ফ্রেশারকে। ঘটনাটি ঘটেছে ওড়িশার একটি কলেজে। এই ঘটনায় ব়্যাগিংয়ের অভিযোগে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে বিভিন্ন ধারায় অভিযোগ দায়ের হয়েছে। যার মধ্যে যৌন নির্যাতনের ধারাও রয়েছে। 

অভিযোগ, ওই কলেজ ফ্রেশারকে জোর করা হয় ওই নাবালিকাকে চুম্বন করার জন্য। ৫ জন মিলে জোর করে তাকে। তাদের মধ্যে দুজন আবার নাবালক। এই ঘটনার ভিডিয়ো করা হয়। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়। ভাইরাল হয় সেই ভিডিয়োটি। তারপরই অভিযোগ দায়ের হয়। অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেয় পুলিস। জানা গিয়েছে, ওই কলেজটি ওড়িশার গঞ্জাম জেলায় অবস্থিত। 

এই ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে ইতিমধ্যেই কলেজ কর্তৃপক্ষ ১২ জন পড়ুয়াকে নির্বাসিত করেছে। প্রসঙ্গত, কলেজে ফ্রেশারদের ব়্যাগিং করার ঘটনা এটাই প্রথম নয়। এর আগে হায়দরাবাদের একটি কলেজের ভিডিয়ো চলতি মাসের শুরুতেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যায়, একজন ফ্রেশারকে শারীরিকভাবে নির্যাতন করা হচ্ছে। এক্ষেত্রে ওই ছাত্রী গত মাসেই সরকারি কলেজের প্রথম বর্ষে ভর্তি হয়। সিনিয়রদের জোরজবরদস্তিতে চাপে পড়ে কলেজেরই এক ছাত্র তাকে চুম্বন করে।

ভিডিয়োতে আরও দেখা যায় যে, ওই ছাত্রী পালানোর চেষ্টা করলে, এক সিনিয়র ছাত্র তার হাত ধরে আটকে রাখে। এমনকি এক সিনিয়রকে দেখা যায় ওই ছাত্র প্রথমে চুম্বন করতে রাজি না হলে তাকে লাঠি দিয়ে মারধর করতেও। অদ্ভূতভাবে সেই সময় ওই জায়গায় উপস্থিত অন্য মেয়েরা একে অন্যের দিকে তাকিয়ে হাসতে থাকে, ঘটনার প্রতিবাদ না করে।

আরও পড়ুন, Shraddha Walkar Case: কোন ধারালো অস্ত্রে শ্রদ্ধাকে কুপিয়েছিল আফতাব? ফ্ল্যাটে জোরদার তল্লাশি পুলিসের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।