আবার মৃদু কার্ডিয়াক অ্যারেস্ট ঐন্দ্রিলার! এক সপ্তাহে দু’বার আক্রান্ত হৃদরোগে

Advertisement

#কলকাতা: ঐন্দ্রিলা শর্মার শারীরিক অবস্থার সামান্য অবনতি। শনিবার সন্ধ্যায় মৃদু কার্ডিয়াক অ্যারেস্ট হয় ২৪ বছরের অভিনেত্রীর। আপাতত সিপিআর দেওয়া হচ্ছে তাঁকে। এই নিয়ে এক সপ্তাহে দু’বার হৃদরোগে আক্রান্ত হলেন ঐন্দ্রিলা। প্রথমে ম্যাসিভ, তার পর মাইল্ড। সম্পূর্ণ ভেন্টিলেশনে রয়েছেন ‘জিয়নকাঠি’র নায়িকা।

শুক্রবার স্বস্তির খবর দিয়েছিলেন ঐন্দ্রিলার সঙ্গী সব্যসাচী মুখোপাধ্যায়। ফেসবুকে অভিনেতা জানিয়েছেন, হার্টরেট, রক্তচাপ বেড়ে স্বাভাবিক হয়েছে। তাই তাঁর লেখায়, ‘ঐন্দ্রিলা আছে। ঐন্দ্রিলা থাকবে।’ তাতে ভক্তমহল থেকে শুরু করে বন্ধুরা সকলেই শান্তি পেয়েছিলেন। ফের সামান্য অবনতির খবর এল হাসপাতাল সূত্রে।

আরও পড়ুন: এখনও ভেন্টিলেশনে লড়ছেন, শনিবার কেমন আছেন ‘জিয়নকাঠি’র নায়িকা ঐন্দ্রিলা

গত ২ নভেম্বর স্ট্রোক হয়ে হাসপাতালে ভর্তি হন ঐন্দ্রিলা। নিউরো সার্জেন ডক্টর নীলয় বিশ্বাসের তত্বাবধানে চিকিৎসা শুরু হয়। ভর্তি হওয়ার কিছুক্ষণের মধ্যেও অপারেশন,আর তার পর থেকে প্রায় দু’সপ্তাহ কেটে গিয়েছে। মাঝে অভিনেত্রীর শারীরিক অবস্থা সামান্য উন্নতি হয়েছিল। তবে এই সপ্তাহের শুরু থেকে পরিস্থিতির পরিবর্তন ঘটে।

আরও পড়ুন: ভেন্টিলেশনে কঠিনতর লড়াই ঐন্দ্রিলার, অভিনেত্রীর পাশে এ বার অরিজিৎ সিং

ব্রেন স্ট্রোকে আক্রান্ত হওয়ার পর গত বুধবার সকালে হৃদরোগেও আক্রান্ত হন ঐন্দ্রিলা। অবস্থার অবনতি হতে থাকে। ভেন্টিলেশনের প্রেসার বাড়ানো হয়।

Published by:Teesta Barman

First published:

Tags: Aindrila Sharma, Aindrila Sharma Health Update

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।