Srijit Mukherji-Rafiath Rashid Mithila : সৃজিতের সঙ্গে বিয়ে ভাঙার গুঞ্জন, মুখ খুললেন মিথিলা…

Advertisement

 Rafiath Rashid Mithila, Srijit Mukherji, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : মিথিলা-সৃজিতের ঘর ভাঙছে! কয়েকদিন ধরে কানাঘুষো এমন গুঞ্জনই শোনা যাচ্ছে। সম্প্রতি, রাফিয়াত রশিদ মিথিলা এবাং সৃজিত মুখোপাধ্যায়ের একটি হেঁয়ালি ভরা পোস্টের কারণেই এমন গুঞ্জন ছড়িয়ে পড়ে। অনেকের মনেই সন্দেহ দানা বাঁধতে থাকে তাহলে কি সৃজিত-মিথিলার সম্পর্কে কোনও গোলযোগ ঘটেছে? সম্প্রতি, বিয়ে ভাঙার গুঞ্জন নিয়ে বাংলাদেশের সংবাদমাধ্যমে মুখ খুলেছেন মিথিলা।

বাংলাদেশের সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে রাফিয়াত রশিদ মিথিলা তাঁদের জানিয়েছেন, ‘বিয়ে ভাঙার গুজব পুরোপুরি ভিত্তিহীন।’ কিন্তু ঠিক কী পোস্ট করেছিলেন মিথিলা আর সৃজিত? যেকারণে তাঁদের বিয়ে ভাঙার গুজব ছড়িয়ে পড়ে। সম্প্রতি ট্যুইটারে জোন বায়েজের লেখা ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা গানের লাইন কোট করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যা। সঙ্গে পোস্ট করেছেন একটি ছবি। সৈকতে ডালপালাহীন এক গাছে ভর করে দাঁড়িয়ে সমুদ্রের দিকে তাকিয়ে রয়েছেন তিনি। যতদূর চোখ যায়, ছবি জুড়ে শুধুই জলরাশি। ক্যাপশনে যে গানের লাইন লেখা, তার মর্মার্থ, ‘এখানে রাগের দরকার নেই, এখানে দোষারোপের প্রয়োজন নেই। এখানে কিছু প্রমাণ করার নেই। সব কিছু একই রয়েছে, সৈকতে শুধুমাত্র একটা গাছ দাঁড়িয়ে রয়েছে…একা। বিদায় অ্যাঞ্জেলিনা। এবার বিদায় নিতে হবে।’ অর্থ দেখেই বোঝা যাচ্ছে, এই গান বিচ্ছেদের, এই গান দুঃখের। আর এরপর অনেকের মনেই প্রশ্ন জাগে হঠাৎ এই গানের লাইন কেন পোস্ট করলেন পরিচালক? অন্যদিকে গত শনিবার প্রায় একই সময়ে নিজের কিছু ছবি পোস্ট করেন অভিনেত্রী মিথিলা। ক্যাপশনে নায়িকা লেখেন, ‘কীভাবে তুমি জানো যে সেই প্রেম সত্যি? কীভাবে জানো সেই প্রেম ন্যায্য? সেই প্রেম আর নেই এটার জানার আগে সেই উত্তর খুঁজতে কতদূর তুমি যেতে পারো?’ প্রায় একই সময়ে এই দুই বিচ্ছেদের পোস্ট ঘিরে তৈরি হয় বিয়ে ভাঙার জল্পনা। যদিও তাঁদের মধ্যে বিয়ে ভাঙার মতো এমন কিছুই ঘটেনি, বাংলাদেশের সংবাদমাধ্যমকে সাফ জানিয়ে দিয়েছেন মিথিলা।

আরও পড়ুন-ফেসবুকে প্রার্থনা নিয়ে প্রশ্ন তুলে ট্রোল, জবাব দিলেন ঋত্বিক…

এদিকে সম্প্রতি মিথিলার সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে জানা যাচ্ছে তিনি মেয়েকে নিয়ে ব্যাংকক ঘুরে সম্প্রতি ফের নিজের কাজের জায়গা তানজানিয়ায় ফিরেছেন। আর সৃজিত মুখোপাধ্যায় এই মুহূর্তে ছবির শ্যুটিংয়ে কেরালায় রয়েছেন। 

আরও পড়ুন-‘ভারত জোড়ো যাত্রা’, পূজা ভাটের পর এবার রাহুল গান্ধীর সঙ্গে রিয়া সেন

দুদিন আগেই মিথিলা ও মেয়ে আইরার সঙ্গে একটি পারিবারিক পোস্টের ট্যাগ নিজের ফেসবুকের দেওয়ালে শেয়ারও করেছেন সৃজিত মুখোপাধ্যায়। যে ছবির ক্যাপশান ছিল ‘ফ্যামিলি টাইম উইথ মিথিল এবং আইরা, মিসড ইউ সৃজিত মুখার্জি।’

আর এই পোস্টগুলি থেকেই বোঝা যায় সৃজিত-মিথিলার মধ্যে বিয়ে ভাঙার মতো কোনও ঘটনা ঘটেনি। সবই গুজব…।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।