Jhalak dikhhla jaa 10 মাধুরী তাঁর ওপর রেগে আছেন, স্বীকার করে নিলেন ভিকি কৌশল!

Advertisement

মাধুরী দীক্ষিত এবং ভিকি কৌশলকে ঝলক দিখলা জা ১০ এর মঞ্চে একসঙ্গে নাচতে দেখা গেল। আর সেই মুহূর্তের ভিডিও অভিনেত্রী নিজেই তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করলেন তাঁর ভক্তদের জন্য। মেরে সামনেওয়ালে খিড়কি মে গানটায় দুজনে নেচে তাক লাগিয়ে দেন সকলকে। তবে তাঁরা কিশোর কুমারের গানের বদলে নাচলেন সানাম পুরীর গাওয়া গানটিতে। মাধুরী এই ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করা মাত্রই তাতে বহু দর্শক রিঅ্যাক্ট করেন। মতামত জানান নিজেদের।

মেরে সামনেওয়ালে খিড়কি মে গানটি ১৯৬৮ সালে মুক্তিপ্রাপ্ত ছবি পড়োশন ছবিতে ব্যবহৃত হয়েছিল। এই ছবির জন্য কিশোর কুমার গানটি গেয়েছিলেন। আর কম্পোজ করেছিলেন আরডি বর্মন। সুনীল দত্ত, সায়রা বানু এবং কিশোর কুমারকে এই গানের ভিডিওতে দেখা গিয়েছিল।

ভিডিওতে ভিকিকে দেখা যায় একটি প্রিন্টেড শার্ট এবং সাদা প্যান্টে। সঙ্গে একটি সাদা রঙের কোর্ট এবং সানগ্লাসও পরেছিলেন তিনি। অন্যদিকে মাধুরী একটি শাড়ি পরেছিলেন। তাঁর চুল খোলা ছিল। এই গানটিতে নাচার সময় তাঁরা দুজনেই দারুন এক্সপ্রেশন দিচ্ছিলেন। শুধু তাই নয়, গানটির সঙ্গে দুজনে দারুন লিপ দেন।

এই ভিডিওটি মাধুরী দীক্ষিত ইনস্টাগ্রামে শেয়ার করে লেখেন, ‘আমাদের বিশেষ অতিথির সঙ্গে দারুন মজা এবং নাচ, গান হল। আপনারা এই পর্বের জন্য অপেক্ষা করে আছেন তো?’ এই পোস্টে অভিনেত্রীকে বেশ কিছু হ্যাশট্যাগ ব্যবহার করতে দেখা যায়। এর মধ্যে রয়েছে, ফ্রাইডে, ফ্রাইডে নাইট, ঝলক দিখলা জা ১০, রিলস, রিলস ইনস্টাগ্রাম, ইত্যাদি।

মাধুরী দীক্ষিতের এই পোস্টে এক ভক্ত কমেন্ট করে লেখেন, ‘কী মিষ্টি!’ সঙ্গে তিনি হার্ট ইমোজি কমেন্ট করেন। আরেক ভক্ত লেখেন, ‘আমার চাঁদ তো আপনি ম্যাডাম।’ আরও এক মাধুরী অনুরাগীর বক্তব্য, ‘আপনার এই হাসি, নাচ, এক্সপ্রেশন, সবই দুর্দান্ত’। অনেকেই জানিয়েছেন, তাঁরা এই পর্বের জন্য অপেক্ষা করে রয়েছেন।

 

ঝলক দিখলা জা ১০ শো’টিতে মাধুরী দীক্ষিতের সঙ্গে নোরা ফতেহি, করণ জোহরকে দেখা যাচ্ছে বিচারকের ভূমিকায়। এই রিয়েলিটি শো’টি প্রতি শনি এবং রবিবার কালার্স টিভিতে রাত ৮টায় দেখা যায়।

ভিকি কৌশলকে আগামী দিনে একাধিক ছবিতে দেখা যেতে চলেছে। এর মধ্যে একটি হল লক্ষণ উতেকরের পরবর্তী ছবি। সেখানে অভিনেতার বিপরীতে থাকবেন সারা আলি খান। এছাড়া ধর্ম প্রোডাকশনের ছবি গোবিন্দ নাম মেরা ছবিতেও ভিকিকে দেখা যাবে ভূমি পেডনেকরের সঙ্গে। ফাতিমা সানা শেখ, এবং সানিয়া মালহোত্রার সঙ্গে তাঁকে মেঘনা গুলজারের শ্যাম বাহাদুর ছবিতেও দেখা যাবে।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।