IND vs NZ 1st T20: মাঠে নামা হল না হার্দিকদের, প্রবল বৃষ্টিতে ভেস্ত গেল ম্যাচ

Advertisement

টি-২০ বিশ্বকাপে ভারত-নিউজিল্যান্ড উভয় দলের পারফর্ম্যান্স ছিল তুল্যমূল্য। দু’দলই সুপার টুয়েলভে গ্রুপ চ্যাম্পিয়ন হয় এবং সেমিফাইনালে হেরে বিদায় নেয়। আপাতত আইসিসি ব়্যাঙ্কিং অনুযায়ী ভারত বিশ্বের এক নম্বর টি-২০ দল। নিউজিল্যান্ড রয়েছে পঞ্চম স্থানে। সেই নিরিখে বিশ্বের অন্যতম সেরা দু’টি টি-২০ দল এবার একে অপরের বিরুদ্ধে সম্মুখমরে। হতে পারে ভারত এই সিরিজে প্রথম সারির তারকাদের বিশ্রাম দিয়েছে। তবে তাতে সিরিজের উত্তেজনা কমবে না নিশ্চিত।

18 Nov 2022, 01:31:26 PM IST

পরিত্যক্ত হল ম্যাচ

ইঙ্গিত মিলছিল শুরু থেকেই। যেরকম একটানা বৃষ্টি হচ্ছে ওয়েলিংটনে, তাতে ম্যাচ আয়োজন যে সম্ভব নয়, সেটা বোঝাই যাচ্ছিল। শেষমেশ ম্যাচ অফিসিয়ালদের তরফে জানিয়ে দেওয়া হয় যে, সিরিজের প্রথম টি-২০ ম্যাচ আয়োজন করা সম্ভব নয়। অর্থাৎ, কোনও বল খেলা হওয়ার আগেই পরিত্যক্ত হয় ম্যাচ। আগামী ২০ নভেম্বর বে ওভালে সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচে মাঠে নামবে দু’দল।

18 Nov 2022, 01:21:24 PM IST

জোরালো হচ্ছে আশঙ্কা

সময় যত গড়াচ্ছে, আরও জোরালো হচ্ছে আশঙ্কা। শেষমেশ সিরিজের প্রথম টি-২০ ম্যাচ ভেস্তে যাবে না তো? সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। স্থানীয় সময় অনুযায়ী রাত ৯টা ৪৬ মিনিট পর্যন্ত ম্যাচ করা যেতে পারে। তবে তার পরেও খেলা শুরু করা না গেলে ম্যাচ পরিত্যক্ত ঘোষিত হবে।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।