Haryapuri : ফেলুদা হয়ে এলেন ইন্দ্রনীল, সামনে এল ‘হত্যাপুরী’র টিজার

Advertisement

Haryapuri, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : ফাঁকা পুরনো দিনের একটা বাড়ি, সেখানেই ঢুকে পড়লেন ফেলুদা। তাঁর সঙ্গে ঢুকলো তোপসে। লাল মোহন বাবু ঢুকতে একটু দ্বিধা করছিলেন, ফেলু মিত্তির ডাকলেন, ‘কোথায় লালমোহন বাবু? আসুন…’, কাচুমাচু মুখে জটায়ুর প্রশ্ন, ‘সব ক্লিয়ার তো?’ ফেলুদার উত্তর ছিল, ‘ক্লিয়ার তো বটেই, আরও ক্লিয়ার হবে, ক্রমে ক্রমে…’। শুক্রবার মুক্তি পাওয়া সন্দীপ রায় পরিচালিত হত্যাপুরীর টিজারে উঠে এল ছবির এমনই একটি দৃশ্য।

সন্দীপ রায়ের পরিচালনায় এই ‘হত্যাপুরী’র গল্পে ফেলুদার ভূমিকায় রয়েছেন ইন্দ্রনীল সেনগুপ্ত, জটায়ুর ভূমিকায় অভিজিৎ গুহ, আর তোপসের ভূমিকায় আয়ুষ দাস। এছাড়াও অন্যান্য ভূমিকায় দেখা যাবে সাহেব চট্টোপাধ্যায়, পরাণ বন্দ্যোপাধ্যায়, ভরত কল সহ অন্যান্যরা। ‘ফেলুদা’ চিরকালই বাঙালির হৃদয়ের নায়ক। তাই ফের একবার ‘হত্যাপুরী’র পর্দায় আসার খবরে খুশি বাংলার সিনেমাপ্রেমীরা। শুক্রবার হত্য়াপুরীর টিজারের নিচে কমেন্ট বক্সে উঠে এসেছে বিভিন্ন মন্তব্য। কেউ লিখেছেন, ‘যেটুকু দৃশ্য দেখানো হয়েছে তাতে দারুন Cinematic লেগেছে’, কারোর মন্তব্য, ‘জটায়ুর casting বাদ দিয়ে ঠিকঠাকই লাগছে…Looking forward to this’, কেউ আবার বলেছেন, ‘বেশ ভালো লাগলো। সেট ডিজাইন ও ক্যামেরার কাজ চমৎকার। তবে ইন্দ্রনীল এর বাংলা উচ্চারণ নিয়ে সংশয় রয়েছে।’

আরও পড়ুন-বাংলা তখন উত্তাল, ১৯৭৫-এর প্রেক্ষাপটে অজানা প্রেম নিয়ে আসছে ‘কাবেরী অন্তর্ধান’

এর আগে ‘হত্যাপুরী’র পোস্টার দেখে উচ্ছ্বসিত ছিল বাংলার সিনেমাপ্রেমী দর্শক। অনেকেই বলেন, সত্যজিৎ রায় যেভাবে তাঁর বই-এর প্রচ্ছদ রাখতে চেয়েছিলেন, সেভাবেই ‘হত্যাপুরী’র পোস্টার বানানো হয়েছে।

প্রসঙ্গত, গল্প অনুসারে, কলকাতায় জুনের গরম ও আর্দ্রতা, সঙ্গে ঘন ঘন বিদ্যুৎ বিভ্রাট। বিরক্ত হয়ে প্রদোষ চন্দ্র মিত্র (ফেলুদা), তোপসে ও লালমোহন বাবু ওরফে জটায়ু অবকাশ যাপনের জন্য পুরী যান। সেই পুরীর প্রেক্ষাপটেই গল্প এগোয়। ২৩ ডিসেম্বর বড়দিনের ঠিক আগে মুক্তি পাবে ‘হত্যাপুরী’। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।