বিদেশমন্ত্রকেই পাক গুপ্তচর! পুলিসের জালে গাড়ির চালক A driver of Foreign Ministry arrested for spying in Delhi

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ডেস্ক: বিদেশমন্ত্রকেই পাক গুপ্তচর! হ্যানি ট্রাপের শিকার এবার গাড়ি চালক? অভিযুক্তকে গ্রেফতার করল দিল্লি পুলিস। তাকে জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারী।

ঘটনাটি ঠিক কী? গোয়েন্দা সূত্রে খবর, নজরদারি চলছিল। দিল্লিতে বিদেশ মন্ত্রকে যাঁরা চাকরি করেন, তাঁদের উপর নজর রাখছিল একটি এজেন্সি।। ধৃত ব্যক্তি বিদেশমন্ত্রকেই গাড়ির চালাতেন। ড্রাইভার পদে কর্মরত ছিলেন তিনি। তাঁর কাজকর্মে সন্দেহ হয় এজেন্সির কর্মীদের। বিষয়টি জানানো হয় দিল্লি পুলিস। এদিন রাজধানীর জওহরলাল ভবন থেকে অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

অভিযোগ, এক পাক তরুণীর সঙ্গে যোগাযোগ ছিল বিদেশমন্ত্রকের ড্রাইভারের! সোশ্যাল মিডিয়ায় নিয়মিত কথা হত দু’জনের। শুধু তাই নয়, নারীসঙ্গের লোভ বা হানি ট্রাপের শিকার হয়েছেন অভিযুক্ত এবং ইতিমধ্যেই বিদেশমন্ত্রকের গোপন তথ্যও পাচার করে দিয়েছেন! ধৃতের বিরুদ্ধে গুপ্তচরবৃত্তির অভিযোগে মামলা রুজু করা হয়েছে। 

আরও পড়ুন: Sanjay Raut News: আন্ডা সেলে ১০ দিন, জেল থেকে বেরিয়ে কী বললেন সঞ্জয় রাউত?

এর আগে, এর আগেও পাক গুপ্তচরদের হানিট্র্যাপে ফাঁদে পা দেওয়ার অভিযোগে গ্রেফতার হয়েছে একাধিক সেনা জওয়ান। গত মাসেই পাক গুপ্তচরদের তথ্য পাচারের অভিযোগে রবিপ্রকাশ মীনা নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে রাজস্থান পুলিশ। চতুর্থ শ্রেণির ওই ব্যক্তি দিল্লির সেনা ভবনের কর্মরত ছিলেন বলে জানিয়েছেন গোয়েন্দারা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।