অনাবৃত শরীর! শুধু মোবাইল দিয়েই স্তন ঢাকলেন উর্ফি…

Advertisement

Urfi Javed, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : নিত্যদিনই পোশাক নিয়ে নতুন কিছু না কিছু করতে থাকেন। আর তাঁর কাণ্ডকারখানাতেই মজে থাকে নেটপাড়া। তবে এবার উর্ফি যা করেছেন, তা একপ্রকার সবকিছুর ঊর্ধ্বে পৌঁছে গিয়েছে। আর এটা নিয়ে চর্চা হবে না তাও কি হয়? উন্মুক্ত শরীরে শুধুমাত্র মোবাইল দিয়ে নিজের স্তন ঢেকেছেন উর্ফি জাভেদ। যা দেখে চক্ষু চড়কগাছ নেটপাড়ার। নিজেই সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেছেন স্টাইল স্টেটমেন্ট-এর ভিডিয়ো।

উর্ফির পোস্ট করা ভিডিয়োতে তাঁকে নীল ট্রাউজারে দেখা যাচ্ছে। তাঁর ঊর্ধাংশ একপ্রকার অনাবৃত। দুটি মোবাইলকে চার্জারের কডে গুঁজে তা গলায় ঝুলিয়েছেন উর্ফি। তাতেই ঢাকা পড়েছে স্তন। উপর দিয়ে আলগোছে গলিয়ে নিয়েছেন নীল একটি জ্যাকেট। যদিও সেটি খোলাই রেখেছেন। ভিডিয়ো পোস্ট করে উর্ফির ক্যাপশান ‘পুরোপুরি চার্জড’। ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে বাজছে পাঞ্জাবি গায়িকা জিডি কৌরের গাওয়া একটি গান।

আরও পড়ুন-ছোটবেলা কেটেছে শিলিগুড়িতে, প্রয়াত অভিনেত্রী দলজিৎ কৌর

আরও পড়ুন-ঐন্দ্রিলা এখনও সংকটেই, কী বলছেন চিকিৎসকরা?

উর্ফির পোস্ট করা এই ভিডিয়োর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। কেউ লিখেছেন, ‘প্যান্ট না পরে নিচে ল্যাপটপের স্কার্ট বানিয়ে পরতে পারতেন!’ কেউ আবার মজা করে বলেছেন, ‘আমার মোবাইল ফোন ফিরিয়ে দাও উর্ফি।’ এমনই নানান মন্তব্য উঠে এসেছে।

প্রসঙ্গত বছর ২৪-এর উর্ফিকে প্রথমবার দেখা গিয়েছিল ২০১৬ সালে, ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’ টেলি ধারাবাহিকে। পরবর্তী কালে ‘মেরি দুর্গা’, ‘বেপনহা’, ‘ইয়ে রিস্তা কেয়া কেহলাতা হ্যায়’, ‘কসৌটি জিন্দেগি কি’-র মতো টেলি ধারাবাহিকে অভিনয় করেছেন উর্ফি। অল্ট বালাজির ‘পাঞ্চ বিট সিজন-২’-তেও অভিনয় করেছেন। শেষবার বিগ বস ওটিটি-তে দেখা যায় উর্ফিকে।সম্প্রতি হায় হায় ইয়ে মজবুি মিউজিক ভিডিয়োতে দেখা গিয়েছে উর্ফি জাভেদকে। 

এদিকে সম্প্রতি ‘কাঁচা বাদাম’ গার্ল অঞ্জলি অরোরা-র জন্মদিনে গিয়ে আলোচনায় উঠে এসেছিলেন উর্ফি। সেখানে তিনি পরেছিলেন বডি হাগিং থাই হাই স্লিট ড্রেস। তবে নজর কাড়ে পোশাকের সঙ্গে উর্ফির ব্রাইডাল গোল্ডেন চুড়া। তিনি কানে পরেছিলেন গোল্ডেন ঝুমকো। সেখানে তাঁর সোনালি রঙের চূড়া নিয়ে প্রশ্ন করা হলে অবলীলায় হাসতে হাসতে বলে বসলেন এটা কিন্তু সোনার নয়, এর দাম মাত্র ২০০ টাকা। সেদিন উর্ফির সততার প্রশংসা করেছিল নেটপাড়া। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।