IND vs NZ: উইলিয়ামসনকে কি IPL-এ দলে নেবে গুজরাট? হার্দিক পান্ডিয়া স্পষ্ট জানালেন নিজের ধারণা

Advertisement

একদিকে বিশ্বকাপের ব্যর্থতার পরে দ্বিতীয় সারির ভারতীয় দল উড়ে গিয়েছে নিউজিল্যান্ড সফরে। অন্যদিকে, আইপিএলের প্লেয়ার রিটেনশন নিয়ে হাওয়া গরম ভারতীয় ক্রিকেটমহলে। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে ভারতীয় দল কেমন পারফর্ম্যান্স উপহার দিতে পারে, তার থেকেও বেশি করে আলোচনায় রয়েছে ইন্ডিয়ান প্রিমিয়র লিগ থেকে পোলার্ডের অবসর, কেন উইলিয়ামসনকে সানরাইজার্সের ছেড়ে দেওয়া প্রভৃতি প্রসঙ্গ।

আইপিএলের প্রসঙ্গ হার্দিক পান্ডিয়াদের তাড়া করে বেড়ায় টিম ইন্ডিয়ার নিউজিল্যান্ড সফরেও। টি-২০ সিরিজের ট্রফি উন্মোচনের পরে হার্দিক পান্ডিয়া সাংবাদিকদের সামনে আসতেই তাঁকে মুখোমুখি হতে হয় আইপিএল নিয়ে প্রশ্নের।

কেন উইলিয়ামসনকে নিয়ে দু’টি প্রশ্ন করা হয় পান্ডিয়াকে, ভারত অধিনায়ক যার উত্তর দিয়েছেন সুকৌশলে। বিশেষ করে টিম ইন্ডিয়ার হয়ে খেলার সময়ে আইপিএল নিয়ে তিনি যে বিশেষ মাথা ঘামাতে চান না, সেটাই বোঝা যায় হার্দিকের কথায়।

আরও পড়ুন:- T20 World Cup: কারও কেরিয়ার শেষের পথে, কেউ আবার প্রত্যাশা পূরণে ব্যর্থ, এটাই হয়ত শেষ বিশ্বকাপ এই ৫ তারকার

সানরাইজার্স ছেড়ে দেওয়ার পরে গুজরাট টাইটানস কি আইপিএল নিলামে উইলিয়ামসনের জন্য দর হাঁকবে? এমন প্রশ্নের উত্তরে পান্ডিয়া বলেন, ‘জানি না, এখনও অনেক বাকি। এই নিয়ে ভাবার এখনও সময় আসেনি।’

পরক্ষণে পান্ডিয়ার কাছে জানতে চাওয়া হয় উইলিয়ামসন আইপিএল নিলামে কোনও দল পাবেন কিনা? জবাবে হার্দিক বলেন, ‘যেহেতু ও বন্ধু, ওর কথা বলতে পারি, হ্যাঁ পাবে। তবে আইপিএলের প্রসঙ্গ আইপিএলের সময়। এখন আমি ভারতের হয়ে খেলছি।’

আরও পড়ুন:- IPL 2023: পা ভেঙে মাঠের বাইরে, ম্যাক্সওয়েলকে পাওয়া যাবে আইপিএলে? গুরুত্বপূর্ণ আপডেট দিল RCB

উল্লেখ্য, আগামী ১৮ নভেম্বর অর্থাৎ শুক্রবার ওয়েলিংটনে ভারতের বিরুদ্ধে সিরিজের প্রথম টি-২০ ম্যাচে মাঠে নামবে নিউজিল্যান্ড। পরের ২টি টি-২০ ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ২০ ও ২২ নভেম্বর। ম্যাচ দু’টি ম্যাচ খেলা হবে যথাক্রমে বে ওভাল ও ম্যাকলিন পার্কে। পরে ৩টি ওয়ান ডে ম্যাচ খেলা হবে ২৫, ২৭ ও ৩০ নভেম্বরে। ম্যাচগুলি অনুষ্ঠিত হবে যথাক্রমে অকল্যান্ড, হ্যামিল্টন ও ক্রাইস্টচার্চে। টি-২০ সিরিজে ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন হার্দিক পান্ডিয়া। ওয়ান ডে দলের ক্যাপ্টেন শিখর ধাওয়ান।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।