Anubrata Mondal: সিবিআইয়ের পর ইডির হাতে গ্রেফতার অনুব্রত, এবার কি দিল্লিতে?

Advertisement

গরু পাচার মামলায় সিবিআইয়ের পরে এবার ইডির হাতে গ্রেফতার অনুব্রত মণ্ডল। আসানসোল জেলে গিয়ে তাকে একেবারে ম্যারাথন জেরা করেন ইডির আধিকারিকরা। কিন্তু সাড়়ে পাঁচ ঘণ্টা জেরা করার পরেও তাঁর কাছ থেকে সদুত্তর মিলছিল না বলে খবর। এরপরই বীরভূমের দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করে ইডি।

এদিকে সূত্রের খবর, তাকে দিল্লি নিয়ে গিয়ে জেরা করা হতে পারে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টা থেকে তাকে জেরা করা শুরু করেন ইডির আধিকারিকরা। কিন্তু তিনি বিপুল আয়ের উৎস সম্পর্কে তথ্য গোপন করছিলেন বলে অভিযোগ। এরপরই তাকে গ্রেফতার করে ইডি। সূত্রের খবর চার পাতার প্রশ্নপত্র তার সামনে হাজির করা হয়। কিন্তু তিনি একাধিক প্রশ্ন এড়িয়ে যান বলে অভিযোগ।

ওয়াকিবহাল মহলের মতে, ইডির হাতে গ্রেফতার হওয়ার পরে আরও বিপাকে পড়তে পারেন অনুব্রত। প্রাক্তন দেহরক্ষী সায়গলের মতো তাকেও দিল্লিতে নিয়ে গিয়ে জেরা করা হতে পারে বলে মনে করা হচ্ছে। সূত্রের খবর, তাকে এদিন একাধিক প্রশ্ন জিজ্ঞাসা করা হয়েছিল। কিন্তু তিনি অন্যজনের কোর্টে বল ঠেলে দেন। কিন্তু অনুব্রতর বিপুল আয়ের উৎস সম্পর্কে জানার চেষ্টা করছেন ইডির আধিকারিকরা। তার জেরেই আরও বিস্তারিত জেরা করা হতে পারে তাকে।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।