বিয়ের বাসর রাতে স্ত্রীর সম্পর্কে এই কথা জানতে পেরে হতবাক যুবক! পুলিশের কাছে গিয়ে কোন অভিযোগ?

Advertisement

উত্তরপ্রদেশের বুকে এক আজব ঘটনায় এটাহ জেলার জৌথরা এলাকায় চাঞ্চল্য ফেলে দেয়। ঘটনার সূত্রপাত বিয়ের বাসর রাতে। যুবকের অভিযোগ, বিয়ের রাতে তিনি স্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠ হতে গিয়ে এক প্রতারণার ঘটনার মুখে পড়েন। সেই রাতেই তিনি জানতে পারেন যাঁকে বিয়ে করেছেন তিনি তৃতীয় লিঙ্গের মানুষ। তিনি যুবকের সঙ্গে শারীরিক সম্পর্কে স্বস্তি বোধ করছেন না বলেও জানান। এমনই অভিযোগ যুবকের।

জৌথরা থানার কসবা নিবাসী যুবক পুলিশি রিপোর্টে অভিযোগ তোলেন, তাঁর শ্বশুরবাড়ি তাঁর সঙ্গে প্রতারণা করেছেন। উল্লেখ্য, এটাহ জেলার ওই যুবকের শ্বশুরবাড়ি দিল্লি।  ওই যুবকের পরিবার বলছে, আর চার পাঁচটা বিয়ের মতোই তাঁদের বাড়ির ছেলেও বিয়ের রাতে ছিলেন বেশ খোশ মেজাজে। বিয়ে করে আনা স্ত্রীকে নিয়ে তিনি ছিলেন খুশি। এরপর বাড়িতে নববধূ পা রাখতেই শুরু হয় একের পর এক ঝড়! ওই যুবক বাড়িতে নববধূকে আনার পর শুরু হয় নানানপরম্পরা মেনে কাজ। বহু ধরনের রীতি রেওয়াজ মেনে চলে বিয়ের বিভিন্ন পর্ব। চলে রিসেপশন। এরপর বিয়ের বাসর রাতে ওই যুবকের সামনে আসল ঘটনা উঠে আসে বলে পুলিশি রিপোর্টে দাবি যুবকের। যুবকের অভিযোগ, বিয়ের ৫ দিনের মাথাতেই তাঁর স্ত্রীকে নিয়ে তাঁর শ্বশুরবাড়ির লোকজন ফিরে যান। সঙ্গে চলে যায় বিয়ের গয়নাও।

যুবকের দাবি, তাঁর শ্বশুর, শাশুড়ি, শ্যালিকা সকলে এসে তাঁর স্ত্রীকে নিয়ে যান। গয়না নিয়ে যান। আর বিয়ের গয়না চাইতে গেলে শ্বশুরবাড়ির তরফে তাঁকে মারধর করা হয় বলেও অভিযোগ যুবকের। এমনকি প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে বলেও জানান তিনি। পুলিশ জানিয়েছে গোটা ঘটনার তদন্ত করা হচ্ছে। 

 

 

 

 

 

 

 

 

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।