বিনিদ্র শহর! ঐন্দ্রিলার শারীরিক অবস্থা নিয়ে মধ্যরাতে হঠাৎ তোলপাড় সোশ্যাল মিডিয়া

Advertisement

#কলকাতা: বুধবার হৃদরোগে আক্রান্ত হন ঐন্দ্রিলা শর্মা। সিপিআরে সাড়া দিলেও কাটেনি আশঙ্কা। তারই মধ্যে অভিনেত্রীর মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। বুধবার মধ্যরাতে শোক প্রকাশ করে স্টেটাস দিয়েছেন অনেকেই। তাঁদের মধ্যে রয়েছেন ঐন্দ্রিলার সতীর্থরাও।

ঐন্দ্রিলার ঘনিষ্ঠ মহল সূত্রেই এরপর একের পর এক পোস্ট আসতে থাকে, যাতে বলা হয় ঐন্দ্রিলা এখনও লড়াই করছেন। তিনি ভেন্টিলেশনে আছেন আগের মতোই। সুতরাং এই খবর ভুয়ো। তালিকায় রয়েছেন স্যান্ডি সাহাও। ঐন্দ্রিলার সঙ্গে ছবি এবং তাঁর সঙ্গে কথোপকথনের স্ক্রিনশট ফেসবুকে দিয়ে স্যান্ডি লেখেন, ‘তোমার সাথে আর দেখা করা হলো না। যেখানেই থোকে ভাল থেকো। RIP Aindrila Sharma’  কিছু ক্ষণের মধ্যেই যদিও সেই পোস্ট ডিলিট করে দেন তিনি।

আরও পড়ুন :  ছেলের রক্ষায় ফের লড়াই কাজলের, মা’কে নতুন করে চিনল দুনিয়া, নতুন ভিডিও viral

আরও পড়ুন : প্রয়াত নব্বই দশকের জনপ্রিয় অভিনেতা সুনীল শিন্ডে! বলিপাড়ায় শোকের ছায়া

অভিনেত্রী শ্রীতমা দে-ও এই বিষয়ে একটি পোস্ট করেন। তিনি লেখেন, ‘ তুমি নেই ভগবান। আবার প্রমাণ দিলে।’ পোস্টে নাম ন করলেও কমেন্ট বক্সে তিনি জনৈক নেটিজেনকে তিনি জানান, ঐন্দ্রিলা আর নেই। পরে যদিও সেই পোস্ট মুছে ফেলেন শ্রীতমা।

দীর্ঘ লড়াই চালাচ্ছেন ঐন্দ্রিলা । মস্তিষ্কে রক্ত ক্ষরণের ফলে অস্ত্রোপচার হয়েছিল আগেই। তার পর ভেন্টিলেশনে ছিলেন অভিনেত্রী। চিকিৎসাতেও সাড়া দিচ্ছিলেন। চলতি সপ্তাহে সেই চিত্র বদলায়। সংক্রমণ দেখা দেয় ঐন্দ্রিলার শরীরে। হয় জ্বরও। জানা যায়, মস্তিষ্কের যে দিকে অস্ত্রোপচার করা হয়, তার বিপরীত দিকে বেশ কয়েক জায়গায় রক্ত জমাট বেঁধেছে।তবে অস্ত্রোপচার নয়, ওষুধ দিয়ে সেই জমাট রক্ত বার করার চেষ্টা করা হচ্ছে বলে জানানো হয়েছিল। হৃদরোগে আক্রান্ত হওয়ার পর সিপিআরে সাড়া দিলেও আশঙ্কা কাটেনি এখনও।

Published by:Uddalak B

First published:

Tags: Aindrila Sharma

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।