একা বাড়িতে থাকলে নগ্ন হয়ে ঘোরাঘুরি করেন ড্রিউ ব্যারিমোর!

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিট্যাল ব্যুরো: ‘নগ্নতা’ বা ‘নুড্যিটি’ এই কথাগুলি শুনলে প্রথমেই ভুরু কোঁচকায় অনেকেই। এই বিষয় কথা বলা তো দূর, কোনও অভিনেত্রীর অনাবৃত শরীর বা খোলামেলা পোশাকে পর্দায় ধরা দিলেও তা যেন ভীষণই অস্বস্তির কারণ হয়ে দাঁড়ায় বহু মানুষের কাছে। যার কারণে বহুবার বেশ সমালোচনার মুখে পড়তে হয়েছে নানান অভিনেতাদের। সম্প্রতি এক হলিউড তারকা সর্ম্পকে উঠে এসেছে এমনই এক চমকপ্রদ তথ্য। হলিউডের এক সময়ের বহুল আলোচিত তারকা ড্রিউ ব্যারিমোর এক শোয়ে নিজের সর্ম্পকে শেয়ার করেছেন এই তথ্য।

আরও পড়ুন: Ritwick Chakraborty : ‘ঐন্দ্রিলার সুস্থতা কামনায় ফেসবুকে পোস্ট করে কী হবে’! মন্তব্যে নিন্দার মুখে ঋত্বিক…

ড্রিউ ব্যারিমোরের উপস্থাপনায় পরিবেশিত জনপ্রিয় অনুষ্ঠান ‘দ্য ড্রিউ ব্যারিমোর শো’তে  তিনি জানান, বাড়িতে একা থাকলে গোটা বাড়ি নগ্ন অবস্থায় ঘুরে বেড়ান তিনি। কারণ জিজ্ঞাসা করা হলে তিনি জানান, ‘আমি যখন বাড়িতে একা থাকি তখন আমি এই কাজ করি। তিনি আরও বলেন, তাঁর বাচ্চারা যখন তাঁদের বাবার সঙ্গে বাইরে বের হয়, তখন তিনি এটি করেন। ব্যারিমোরের কথায়, ‘এটিই আমাকে সবচেয়ে বেশি স্বাধীনতার অনুভূতি দেয়। এবং এই সময়টুকু নিজেকে সবচেয়ে বেশি স্বাধীন মানুষ বলে মনে হয়।’ এই তথ্যে রীতিমতো চমকে যায় তাঁর অনুগামীরা। কোনো কোনো ভক্ত যেমন আনন্দ পেয়েছেন, তেমন কেউ কেউ  আবার বেশ কিছুটা বিব্রত বোধও করেছেন এতে।

আরও পড়ুন: Aindrila Sharma : ‘এত আনন্দ আয়োজন, সবই বৃথা আমায় ছাড়া’, চোখে জল আনল ঐন্দ্রিলার এই নাচ

উল্লেখ্য, ২০১৬ সালে বিবাহিত জীবনের ইতি টানেন ড্রিউ ব্যারিমোর । তাঁর স্বামী ছিলেন উইল কোপেলম্যান। বিচ্ছেদের পর থেকেই ‘সিঙ্গল মাদার’ হিসেবেই জীবনযাপন করছেন। পাশাপাশি ‘দ্য ড্রিউ ব্যারিমোর শো’টি নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। এই অনুষ্ঠানটির হাত ধরেই আবার নতুন করে আলোচনায় আসেন তিনি । নিজের ব্যক্তিগত জীবনযাপন নিয়ে বরাবরই অকপটে কথা বলতে পছন্দ করেন ৪৭ বছর বয়সী এই তারকা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।