Tathagata-Bibriti: বিবৃতির জন্মদিনে ‘চোখে চোখে’ কথা, বিশেষ বার্তা দিলেন তথাগত

Advertisement

টলি পাড়ায় এখন কান পাতলেই তথাগত মুখার্জি এবং বিবৃতি চ্যাটার্জির সম্পর্কের কথা শোনা যাচ্ছে। চাপা গুঞ্জন অনুযায়ী তাঁদের মধ্যে বিশেষ সম্পর্ক রয়েছে। কিন্তু এই বিষয়ে অভিনেতা তথা পরিচালক তথাগত মুখার্জি বা অভিনেত্রী বিবৃতি চ্যাটার্জি কেউই এই সম্পর্কের কথা স্বীকার করেননি। তবে মুখে কিছু স্বীকার না করলেও নিজেদের নিয়ে কোনও রাখঢাক করতে চান না তথাগত বা বিবৃতি কেউই।

আজ তথাগত মুখার্জির প্রথম ছবির নায়িকা বিবৃতি চ্যাটার্জির জন্মদিন। আর সেই উপলক্ষ্যে অভিনেতা তথা পরিচালক সোশ্যাল মিডিয়ায় বিবৃতিকে শুভেচ্ছা জানালেন। তথাগত মুখার্জির প্রথম পরিচালিত ছবি হল ভটভটি।

তথাগত মুখার্জির পরবর্তী ছবি হল পড়িয়া। এই ছবির কাজ শীঘ্রই তথাগত শুরু করতে চলেছে। সমানেই যে পারিয়া ছবির কাজ শুরু হচ্ছে সেই কথা তথাগত নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন কিছুদিন আগে। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে অভিনেতা বিক্রম চ্যাটার্জিকে। পথ কুকুরদের নিয়ে এই ছবি। তবে কোন গল্প বলবে পারিয়া সেটা আগামী দিনেই জানা যাবে।

পারিয়া ছবির কাজ শুরু করার আগেই পরিচালক তথাগত আরও একটি ছবির কাজ শেষ করে ফেলেছেন। সেই ছবির নাম গোপনে মদ ছাড়ান। এই ছবিটির প্রযোজনা করেছেন অভিনব ঘোষ, আর এটি বাংলার প্রথম সিঙ্গেল শট ছবি। অভিনয়ে দেখা যাবে সোহম মজুমদার, সৌম্য মুখোপাধ্যায়, ঋষভ বসু, সম্রাট মুখোপাধ্যায়কে। রুকমা রায় এবং মেঘা চৌধুরী এই ছবির হাত ধরেই বড়পর্দায় ডেবিউ করতে চলেছেন।

তবে পারিয়া ছবির কাজ শুরু করার আগেই তথাগত মুখার্জির সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে তাঁর প্রথম ছবি ভটভটির স্মৃতি ফিরে এল। বিবৃতির জন্মদিনে তথাগত মুখার্জি তাঁর সোশ্যাল মিডিয়ায় ভটভটি ছবির বেশ কয়েকটি ছবি শেয়ার করেন। আর বিবৃতিকে শুভেচ্ছা জানান। একই সঙ্গে অভিনেতা তথা পরিচালক এই পোস্টে লেখেন, ‘এটা চোখের মায়া আছে, সবসময় চোখে চোখেই। পুড়ে যাও এবং ঝলমল করে ওঠো। শুভ জন্মদিন বিবৃতি চ্যাটার্জি।’


বিবৃতি চ্যাটার্জির চোখে যেন সত্যি একটা মায়া আছে, তাঁর টানা টানা চোখ যেন এক অনন্য গল্প বলে। বিবৃতি চ্যাটার্জির প্রথম ছবি ছিল ভটভটি। আর সেই ছবিতেই তিনি সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন। তবে তাঁর কাজের প্রসংশার সঙ্গে অনেকেই তাঁর রূপে মজেছেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর কাজের বহু প্রসংশা হয়েছে। একই সঙ্গে তাঁর রূপেরও প্রশংসা হয়েছে। আর এবার তথাগত নিজেই বিবৃতির চোখের প্রশংসা করলেন।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।