Suvendu Adhikary: ‘তোর বেগম মমতা কেমন আছে?’ হোয়াটসঅ্যাপে কার্ড পেয়ে অশালীন জবাব শুভেন্দুর

Advertisement

শান্তিকুঞ্জের সামনে গেট ওয়েল সুন কার্ড নিয়ে গিয়েছিলেন তৃণমূল কংগ্রেসের ছাত্র–যুব শাখা। তাতে শান্তি বিঘ্নিত হয়েছে বলে ওম বিড়লাকে ফোন করেছিলেন শিশির অধিকারী। কলকাতা হাইকোর্টে মামলা করে সিবিআই তদন্ত চেয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাই বিকল্প পথ হিসাবে হোয়াটসঅ্যাপে সুস্থতা কামনা করে কার্ড পাঠানো শুরু হয়েছে। আর তাতেই মেজাজ হারিয়ে অশালীন ভাষায় জবাব দিলেন নন্দীগ্রামের বিধায়ক।

কী লেখা হচ্ছে হোয়াটসঅ্যাপে?‌ তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে শুভেন্দু অধিকারীকে হোয়াটসঅ্যাপ করা হচ্ছে। সেখানে লেখা হচ্ছে, ‘‌আপনি দ্রুত সুস্থ হয়ে উঠুন’‌। শুভেন্দুকে ‘‌গেট ওয়েল সুন’‌ কার্ড পাঠানোর কর্মসূচি নিয়েছে তৃণমূল কংগ্রেসের ছাত্র–যুব সংগঠন। অনেকেই নাকি বেনামে বিরোধী দলনেতাকে সুস্থতা কামনা করে কার্ড পাঠিয়েছেন! গোলাপ ফুলে ছবি দেওয়া সেই কার্ড লেখা, ‘‌লোডশেডিং এমএলএ শুভেন্দুর দ্রুত সুস্থতা কামনা করি।’‌ আর এইসব কার্ড হোয়াটসঅ্যাপে পেয়ে মেজাজ হারিয়েছেন বিরোধী দলনেতা। এমনকী অশালীন ভাষায় তার জবাব দিয়েছেন।

ঠিক কী জবাব দিয়েছেন শুভেন্দু?‌ শুভেন্দু অধিকারীর অশালীন জবাব সাংবাদিকদের দেখিয়েছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, ‘‌ওনার মানসিক সমস্যা রয়েছে। উনি সোমবার বিকেল সাড়ে ৪টের সময় রাজভবন থেকে বেরিয়ে সাংবাদিকদের বলেছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায়কে উনি বেগম, খালা ইত্যাদি বলেননি। কিন্তু সন্ধ্যেবেলা উনি কী জবাব দিয়েছেন দেখুন।’‌ অভিষেক একটা হোয়াটস্যাপ চ্যাটের প্রিন্ট আউট দেখান। অভিষেকের দাবি, শুভেন্দুকে একজন টেক্সট করে লিখেছিলেন, আপনার সুস্থতা কামনা করি। জবাবে উনি লিখেছেন, ‘তোর বেগম মমতা কেমন আছে?’‌ এমনকী শুভেন্দুকে এক মহিলা টেক্সট করেছিলেন। তাতে তিনি লিখেছিলেন, আপনার মানসিক সুস্থতা কামনা করি। জবাবে শুভেন্দু লিখেছেন, ‘‌তোর বর কয়লা ভাইপোর চোখ ঠিক হল?’‌

আর কী জানা যাচ্ছে?‌ এদিন হোয়াটসঅ্যাপের স্ক্রিনশট টুইট করলেন যুব তৃণমূল কংগ্রেস নেতা সুদীপ রাহা। তাঁর কথায়, ‘‌লোফারদের মতো আচরণ করছেন রাজ্যের বিরোধী দলনেতা। মমতা বন্দ্যোপাধ্যায়কে যেভাবে অশালীন ভাষায় আক্রমণ করছেন তার বিচার হওয়া উচিত।’‌ যুব তৃণমূল নেতা সুদীপ রাহার দাবি, যাঁরা শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন, তাঁদের অশালীন ভাষায় পাল্টা জবাব দিয়েছেন শুভেন্দু। যদিও বুধবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বোমা ফাটাবেন শুভেন্দু অধিকারী।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।