PBKS Retained And Released Players: মায়াঙ্কের পাশাপাশি বাংলার দুই ক্রিকেটারকে ছেঁটে ফেলল পঞ্জাব কিংস

Advertisement

মায়াঙ্ক আগরওয়ালকে সরিয়ে শিখর ধাওয়ানের হাতে নেতৃত্ব তুলে দেওয়ার সময়েই ইঙ্গিত মিলেছিল যে, এবছর স্কোয়াডে উল্লেখযোগ্য রদবদল করতে পারে পঞ্জাব কিংস। জল্পনাটা সত্যি প্রমাণিত হয় শেষমেশ। গতবছরের নেতা মায়াঙ্ক আগরওয়ালকেই সবার আগে স্কোয়াড থেকে ছেঁটে ফেলে পঞ্জাব কিংস।

সেই সঙ্গে বাংলার দুই ক্রিকেটার ইশান পোড়েল ও ঋত্বিক চট্টোপাধ্যায়কেও স্কোয়াড থেকে ছেড়ে দিয়েছে পঞ্জাব। আগামী মাসে অনুষ্ঠিত হতে চলা আইপিএলের মিনি নিলামের আগে মোট ৯ জন ক্রিকেটারকে স্কোয়াড থেকে ছেড়ে দিয়েছে পঞ্জাব কিংস। ধরে রেখেছে ১৬ জনকে।

পঞ্জাব স্কোয়াড থেকে ছেড়ে দিয়েছে দীর্ঘদিনের বিশ্বস্ত যোদ্ধা সন্দীপ শর্মাকে। এছাড়া ওডিন স্মিথকে ছেড়ে দেওয়াও অবাক করছে বিশেষজ্ঞদের। শাহরুখ খানকে তারা ধরে রাখে শেষমেশ। সঙ্গত কারণেই ভানুকা রাজাপক্ষে, লিয়াম লিভিংস্টোন ও কাগিসো রাবাদার মতো বিদেশি তারকাদের ধরে রাখে পঞ্জাব।

আরও পড়ুন:- KKR Retained And Released Players: ফিঞ্চ-রাহানে-শেল্ডন, একসঙ্গে ১৬ জন ক্রিকেটারকে ছেড়ে দিল কলকাতা

৯ জন ক্রিকেটারকে ছেড়ে দেওয়ার পরে পঞ্জাব কিংসের হাতে রয়েছে ৩২.২ কোটি টাকা। আসন্ন আইপিএল নিলাম থেকে তারা সর্বোচ্চ ৩ জন বিদেশি ক্রিকেটারকে দলে নিতে পারবে।

পঞ্জাব ছেড়ে দিয়েছে: মায়াঙ্ক আগরওয়াল, ওডিন স্মিথ, বৈভব আরোরা, বেনি হাওয়েল, ইশান পোড়েল, অংশ প্যাটেল, প্রেরক মানকড়, সন্দীপ শর্মা ও ঋত্বিক চট্টোপাধ্যায়কে।

আরও পড়ুন:- IPL 2023 Player Retention: মুম্বই ইন্ডিয়ান্স ছেড়ে দিতেই IPL থেকে অবসর পোলার্ডের, দেখা যাবে নতুন ভূমিকায়

পঞ্জাব কিংস ধরে রাখে: শিখর ধাওয়ান, জনি বেয়ারস্টো, শাহরুখ খান, প্রভসিমরন সিং, ভানুকা রাজাপক্ষে, জিতেশ শর্মা, রাজ বাওয়া, ঋষি ধাওয়ান, লিয়াম লিভিংস্টোন, অথর্ব টাইডে, অর্শদীপ সিং, বলতেজ সিং, ন্যাথন এলিস, কাগিসো রাবাদা, রাহুল চাহার ও হরপ্রীত ব্রারকে।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।