কালকের পরে হিসাব হবে, ‘ভাইপো’কে হুঁশিয়ারি শুভেন্দুর

Advertisement

কয়লাপাচারকাণ্ড নিয়ে বিস্ফোরক দাবি করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। মঙ্গলবার বিকেলে বাঁকুড়ার রাইপুরে জনসভা থেকে শুভেন্দুর দাবি, কয়লাকাণ্ডে গ্রেফতার গুরুপদ মাইতি ইডিকে কার নাম বলেছেন আগামিকাল তা প্রকাশ করবেন তিনি।

এদিন শুভেন্দুবাবু বলেন, ‘রানিমা অবধি যেতে হবে। সঙ্গে পোলাপানকে নিয়ে যেতে হবে। ভাতিজা। কিছুদিন আগে গুরুপদ মাঝি ধরা পড়েছিল। কয়লাকাণ্ডে জেলে আছে এখন। কয়েকদিন আগে ইডি দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতে গুরুপদ মাঝির বিরুদ্ধে একটা চার্জশিট দিয়েছে। তাতে যা লেখা আছে আগামীকাল প্রকাশ করব। কে একটা বলেছিল না, যদি একটা টাকাও নিয়ে থাকি গলায় দড়ি দিয়ে দেব। কালকের পরে হিসাব হবে। একদম শক্ত থাকুন’।

নাম না করে শুভেন্দু যে অভিষেককে নিশানা করতে চলেছেন তা বুঝতে বিশেষজ্ঞ হতে হয় না। গত কয়েকদিনে চরমে পৌঁছেছে শুভেন্দু অভিষেক দ্বৈরথ চরমে উঠেছে। কলকাতার তাজ বেঙ্গল হোটেলে এক অনুষ্ঠান নিয়ে বিবাদের সূত্রপাত। গত রবিবার অভিষেকের উদ্যোগে আয়োজিত ওই অনুষ্ঠানকে কটাক্ষ করে শুভেন্দু লেখেন, কয়লা ভাইপোর ছেলের জন্মদিনের মোচ্ছব চলছে। পালটে শুভেন্দুকে ‘গেট ওয়েল সুন’ কার্ড পাঠানো শুরু করেন যুব তৃণমূল কর্মীরা। এর পরই একেবারে কয়লাকাণ্ডে অভিষেকের নাম শুভেন্দুর মুখে। এখন দেখার বুধবার কী বোমা ফাটান তিনি।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।