Urfi Javed: প্রকাশ্যে খুনের হুমকি! ‘ভয় পাই না’ পাল্টা উর্ফির

Advertisement

Urfi Javed, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফ্যাশেন সেন্স ও জামা কাপড়ের কারণে সবসময়ই খবরের শিরোনামে থাকেন উর্ফি জাভেদ। ইন্টারনেটে প্রায়শই ট্রোলড হতে হয় তাঁকে। কারোর মতে উর্ফির ফ্যাশন সেন্স ভয়ানক কেউ কেউ আবার তাঁর স্টাইলের ভক্ত। বিদেশি ফ্যাশন ডিজাইনারদের ফলো করেন উর্ফি তবে তিনি নিজেই নিজের পোশাক ডিজাইন করেন। নিজের শর্তেই বাঁচেন উর্ফি। ট্রোলারদের পাত্তা দিতে নারাজ উর্ফি। নানান কুমন্তব্যের পরেও তিনি নিজের মতো করেই পোশাক পরেন। তবে শুধুমাত্র কুমন্তব্য করেই সন্তুষ্ট নয় ট্রোলাররা। এবার জামাকাপড়ের কারণে খুনের হুমকি পেলেন উর্ফি। তাঁকে হুমকি দিয়ে একটি ভিডিয়ো বানিয়েছে ট্রোলাররা, যেখানে তাঁকে মেরে ফেলার হুমকি দেয় তারা।

আরও পড়ুন-Srijit-Mithila: হেঁয়ালি ভরা পোস্ট সৃজিত-মিথিলার, উসকে দিল জোর জল্পনা…

ইনস্টাগ্রাম স্টোরিতে সেই অ্যান্টি ফ্যানদের উদ্দেশে একটি বার্তা দিয়েছেন উর্ফি। কীভাবে দীর্ঘদিন নিরাপত্তাহীনতায় ভোগেন তিনি, কীভাবে দিনের পর দিন মেন্টাল স্ট্রেস নিয়ে বেঁচে আছেন সেই কথাই তুলে ধরেছেন সেই বার্তায়। তবে শুধু নিজের কথাই নয়। একজন সেলিব্রিটি হয়েও তাঁর বিরুদ্ধে যদি একদল লোক প্রাণনাশের হুমকি দেন তাহলে সাধারণ মহিলাদের নিরাপত্তা কোথায়, সেই নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি।

আরও পড়ুন-Mithun Chakraborty: ‘আমি চাই না আমার বায়োপিক তৈরি হোক’, কেন একথা বললেন মিঠুন?

উর্ফি লিখেছেন, ‘এরা সেই ব্যক্তি যারা কিছুদিন আগেই আমার সঙ্গে দেখা করতে চেয়েছিল, আমার সঙ্গে বন্ধুত্ব করতে চেয়েছিল কিন্তু আমি সেই বন্ধুত্ব ফিরিয়ে দিয়েছিলাম, তাদের সাহায্য ফিরিয়ে দিয়েছিলাম কারণ আমি ওদের অসৎ উদ্দেশ্য জেনে গিয়েছিলাম। এখন ওরা এসব বলছে। বিশ্বাস করুন আমি কী পরি আর না পরি তাতে ওদের কিচ্ছু যায় আসে না। ওরা শুধুমাত্র নিজেদের প্রচার চায়। ইন্টারনেটে সবাই তো মনে হয় আমায় মারার, খুন করার, মানসিকভাবে ভেঙে ফেলার হুমকি দেয়। ভেবে দেখুন আমার কথা। আমি কী পরেছি তার উপর ভিত্তি করে কেউ রোজ আমার বিরোধীতায় ভিডিয়ো পোস্ট করে। আমি কখনও কারোর কোনও ক্ষতি করিনি। আমি ভয় পাই না তবে আমি নিজের নিরাপত্তা নিয়ে চিন্তিত। এমনকী তারা সাধরণ মানুষদের আমার বিরুদ্ধে উস্কাচ্ছে। তারা বলে বেড়াচ্ছে যদি কোনও মেয়ে তাদের বিচারে সঠিক পোশাক না পরে তাহলে তাকে প্রকাশ্যে মারতে পারে, হুমকি দিতে পারে। এই ভিডিয়ো থেকে শুধু আমার নয়, সাধারণ আরও অনেকে মেয়েকে তারা বিপদে ফেলছে।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।