Ranveer Singh On Casting Couch: নিভৃত স্থানে ডেকে কুপ্রস্তাব, কাস্টিং কাউচের তিক্ত অভিজ্ঞতা শেয়ার করলেন রণবীর

Advertisement

Ranveer Singh, Casting Couch, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডে সম্প্রতি সাজিদ খানের বিরুদ্ধে উঠে আসছে একের পর এক কাস্টিং কাউচের অভিযোগ। তবে তিনি একা নন, মিটু আন্দোলনে উঠে এসেছিল বলিউডে একাধিক পরিচালক, প্রযোজক, সংগীত পরিচালকের নাম। অতএব বলিউডে যে কাস্টিং কাউচ রয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না। তবে সেই কাস্টিং কাউচের শিকার শুধু অভিনেত্রীরা নন, অভিনেতারাও হয়ে থাকেন। সেইরকমও কিছু তিক্ত অভিজ্ঞতার কথা শেয়ার করলেন বিটাউনের প্রথম সারির নায়ক রণবীর সিং। পর্দায় ডেবিউ করার আগে তিন বছর স্ট্রাগল করেছেন তিনি। সেই সময়েই কাস্টিং কাউচের মুখে পড়েছিলেন অভিনেতা।

আরও পড়ুন-Nora Fatehi: এদেশের পর এবার পদ্মাপাড়েও আইনি বিপাকে নোরা ফতেহি

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের তিক্ত অভিজ্ঞতার কথা স্বীকার করে রণবীর বলেছেন যে, বলিউডে কাস্টিং কাউচ শুধুমাত্র নায়িকাদের ক্ষেত্রেই নয়, নায়কদের ক্ষেত্রেও হয়ে থাকে। নিজের স্ট্রাগলের কাহিনী শেয়ার করে রণবীর বলেন, এক প্রযোজক তাঁকে বাড়িতে ডেকে তাঁর গায়ে বাড়ির পোষ্য কুকুরকে ছেড়ে দেন শুধুমাত্র বিনোদনের জন্য। মণীশ শর্মার ‘ব্যান্ড বাজা বারাত’ ছবিতে প্রথম ব্রেক পান রণবীর সিং। তবে কপি রাইটার হিসাবে এই জগতে পা রেখেছিলেন অভিনেতা। কিন্তু একটা সময়ের পর তিনি নিজের অভিনয় নিয়েই এগোতে চান তিনি। তখন কেরিয়ারে কী করবেন ভেবে পাচ্ছিলেন না রণবীর। অন্ধকারেই পথ খোঁজার চেষ্টা করছিলেন তিনি। সেই সময় অ্যাসিস্টান্ট ডিরেক্টর থেকে শুরু করে থিয়েটার গ্রুপেও কাজ করেছেন রণবীর।

আরও পড়ুন- Aindrila Sharma: বাড়ছে সংকট, নতুন করে রক্তজমাট ঐন্দ্রিলার মস্তিষ্কে

এখানেই শেষ নয়, এই স্ট্রাগল পিরিয়ডে একবার এক প্রযোজক তাঁকে প্রাইভেট পার্টিতে ডাকেন। পার্টির মাঝে তাঁকে নিয়ে যায় এক নিভৃত স্থানে। সেখানেই তাঁকে জিগেস করেন হার্ড ওয়ার্ক নাকি স্মার্টনেস কোনটা তাঁর পছন্দ। এককথায় রণবীর উত্তর দেন তিনি হার্ড ওয়ার্কার। কিন্তু ঐ ব্যক্তি তাঁকে বলে, ‘ডার্লিং স্মার্ট হও, সেক্সি হও’। তবে রণবীরের বক্তব্য ঐ সব অভিজ্ঞতা থেকেই তিনি কাজের গুরুত্ব বুঝেছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।