Ranveer–Deepika: বিবাহবার্ষিকীতে কাজে ব্যস্ত দীপিকা, বউকে সারপ্রাইজ দিতে কী করলেন রণবীর?

Advertisement

বলিউডের অন্যতম আদর্শ দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ২০১২ সালে সঞ্জয় লীলা বনশালির ‘গোলিও কি রাসলীলা রামলীলা’র সেটে শুরু হয়েছিল এই প্রেমের গল্প। ছয় বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১৮ সালে রাজকীয় অনুষ্ঠানের মধ্যে দিয়ে ইতালিতে সাত পাকে বাঁধা পড়েন এই জুটি। দেখতে দেখে বিয়ের চার বছর পার করে ফেললেন ‘দীপবীর’। যদিও বিয়ের বর্ষপূর্তিতে ছুটি নেই দীপিকার। কাজে ব্যস্ত রণবীর ঘরণী, তাই বউকে সারপ্রাইজ দিতে উদ্যোগী রণবীর।

ইনস্টাগ্রাম স্টোরিতে রণবীর ভাগ করে নিয়েছেন বউয়ে এইদিন চমকে দিতে ঠিক কী করেছেন তিনি। ছবিতে দেখা গেল অফিসে নিজের টিমের সঙ্গে মিটিং-য়ে ব্যস্ত অভিনেত্রী। চেয়ারে বসে রয়েছেন দীপিকা, চোখ ল্যাপটপের দিকে। চুপিচুপি আড়াল থেকেই এই ছবি তুলেছেন রণবীর।

এই ছবির ক্যাপশনে রণবীর লেখেন- ‘যখন তাঁকে বিবাহবার্ষিকীর দিনও কাজ করতে হয়, তোমাকে তখন ঠিক এইভাবে অফিসে পৌঁছে সারপ্রাইজ দিতে হয়’। এরপর পুরুষদের জন্য বউয়ের মন জয়ের টিপসও দেন রণবীর। অভিনেতা লেখেন- ‘কখনই ফুল আর চকোলেটের ক্ষমতাকে ছোট করে দেখা উচিত নয়, সবসময় হিরের দরকার পড়ে না। ছেলেরা এই কথাটা মাথায় রেখো, আর আমাকে পরে ধন্যবাদ জানিও’।

রণবীরের ইনস্টাগ্রাম স্টোরি
Advertisement

২০১৮ সালের ১৪ ও ১৫ নভেম্বর কোঙ্কণী ও সিন্ধি, দুই রীতিতে ইতালির লেক কোমোতে পাকে বাঁধা পড়েন এই প্রেমিক জুটি। এরপর দেশে ফিরে একাধিক রিসেপশন পার্টির আয়োজন করেছিলেন রণবীর-দীপিকা।

এই মুহূর্তে দীপিকার হাতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। ‘পাঠান’ ছবিতে শাহরুখের নায়িকা তিনি, এছড়াও হৃতিকের সঙ্গে ফাইটার, নাগ অশ্বিনের পরবর্তী প্রোজেক্ট, ‘দ্য ইনটার্ন’-এর হিন্দি রিমেক, এবং প্রভাসের সঙ্গে একটি ছবিতে দেখা যাবে দীপিকাকে।

রণবীরের ঝুলিতে আপতত রয়েছে রোহিত শেট্টির ‘সার্কাস’, ‘সিম্বা’র পর ফের একবার রোহিতের নায়ক রণবীর। মাঝে যদিও ‘সূর্যবংশী’ ছবিতেও ক্যামিও চরিত্রে দেখা মিলেছে তারকার। পাশাপাশি ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’ও রয়েছে মুক্তির অপেক্ষায়। করণ জোহরের এই ছবিতে আলিয়ার সঙ্গে জুটি বেঁধেছেন রণবীর। আগামী বছর এপ্রিলে মুক্তি পাবে এই ছবি।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।