Salman Khan in Kolkata: অপেক্ষার অবসান! দীর্ঘ ১৪ বছর পর কলকাতায় সলমান খানের শো!

Advertisement

Salman Khan in Kolkata, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছবির প্রচার হোক বা কোনও শো, কলকাতায় বলিউডি তারকাদের আনাগোনা লেগেই থাকে। শাহরুখ খান থেকে শুরু করে অমিতাভ বচ্চন কে নেই সেই তালিকায়। তবে যাকে দেখার অপেক্ষায় আশা প্রায় ছেড়ে দিয়েছিল শহরবাসী তিনি হলেন সলমান খান। ২০০৯ সালে ‘ওয়ান্টেড’ ছবির প্রচারে একটি ফুটবল ম্যাচ খেলার কথা ছিল ভাইজানের। কিন্তু তিনি মাঠে পা রাখার কিছুক্ষণের মধ্যেই পরিস্থিতি হাতের বাইরে চলে যাওয়ায় মাঠ ছেড়ে চলে যেতে হয় তাঁকে। এরপর আর কোনও শো বা ছবির প্রচারে দেখা যায়নি তাঁকে। মাঝে কেটে গেছে এক দশকেরও বেশি সময়। ব্যক্তিগত কোনও অনুষ্ঠানে কলকাতায় এলেও পাবলিকলি কলকাতায় শো করেননি সলমান। তবে এবার ২০২৩ সালে জানুয়ারিতে সেই অপেক্ষার অবসান ঘটতে চলেছে।

আরও পড়ুন-Joyland: অস্কারের দৌড়ে মালালার লড়াই, ‘জয়ল্যান্ড’ এবার নিষিদ্ধ পাকিস্তানে

আগামী বছর অর্থাৎ ২০২৩ সালের জানুয়ারি মাসে কলকাতায় আসছেন সলমান খান। তিনি একাই নন, তাঁর সঙ্গে আসছেন বলিউডের এক ঝাঁক তারকা। সম্প্রতি সলমানের ভাই সোহেল খান ও তাঁর ব্যক্তিগত নিরাপত্তারক্ষী শেরা এসেছিলেন কলকাতায়। শহরের এক পাঁচতারা হোটেলে সলমানের নিরাপত্তার যাবতীয় দেখভাল করে গেছেন তাঁরা। যেহেতু সলমানের এখন Y+ ক্যাটেগরির নিরাপত্তা আর পূর্ব অভিজ্ঞতার কথা মাথায় রেখে সলমানের জন্য কলকাতা পুলিসের স্পেশ্যাল টিমও তৈরি হচ্ছে। শোনা যাচ্ছে ১৯ জানুয়ারি কলকাতায় পা রাখবেন তিনি। এমনকী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও দেখা করতে পারেন তিনি।

আরও পড়ুন- Priyanka Chopra| Rituparna Sengupta: প্রিয়াঙ্কা চোপড়ার ছবিতে ঋতুপর্ণা, শ্যুটিং শুরু ২০২৩-এ

১৯ তারিখ সারা রাত রিহার্সালের পরিকল্পনা রয়েছেন টিম সলমানের। তারপরেই ২০ তারিখ কলকাতায় পারফর্ম করবেন ভাইজান। ‘দাবাং দ্য ট্যুর রিলোডেড…কলকাতা’ নিয়েই হাজির হচ্ছেন সলমান খান। তাঁর সঙ্গেই অন্যান্য দাবাং ট্যুরের মতোই মঞ্চে হাজির থাকবেন সোনাক্ষী সিনহা, জ্যাকলিন ফার্নান্ডিজ, প্রভু দেবা, আয়ুশ শর্মা, গুরু রান্ধাওয়া, পূজা হেগড়ে, মনীশ পল, সুনীল গ্রোভার সহ আরও অনেকে। যদিও এখনও আনুষ্ঠানিকভাবে এই ট্যুরের ঘোষণা হয়নি তবে খুব শীঘ্রই তা ঘোষণা করবেন সলমান নিজেই এমনটাই খবর। সম্প্রতি অরিজিৎ সিংয়ের শো ঘিরে উন্মাদনা চোখে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার আসছেন ভাইজান। দীর্ঘ ১৪ বছর তাঁকে যে ‘স্যোয়াগ সে স্বাগত’ করবে তাঁর কলকাতার ফ্যানেরা, তা আর বলার অপেক্ষা রাখে না।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।