Sabyasachi Chowdhury| Jeetu Kamal|| ‘ঈশ্বরকেও কখনও মনে করিয়ে… ছেলেটির নাম সব্য’, জীতুর ফেসবুক পোস্টে আশঙ্কার মেঘ

Advertisement

#কলকাতাঃ জীতু কমলের ফেসবুকের প্রোফাইল ছবি আচমকাই বদলে গেল সোমবার সন্ধ্যায়। এই মুহূর্তে তাঁর প্রোফাইল ছবিতে জ্বলজ্বল করছে মা কালীকে আলিঙ্গনরত অবস্থায় অভিনেতা সব্যসাচী চৌধুরি। বড় বড় চুলে বামাক্ষ্যাপা রূপে। শুধু প্রোফাইলের ছবি বদল নয়, জীতু তার সঙ্গে লিখেছেন মন খারাপ করা বার্তাও।

কেন এই ছবি বদল? কী বা লিখলেন অভিনেতা জীতু কমল? আসলে ভাল নেই অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। হাসপাতালের বিছানায় শুয়ে ১১ দিন ধরে যুদ্ধ করছেন। এখনও জ্ঞান ফেরেনি। ফলে আশঙ্কার মেঘ ঘনিয়ে আসছে ক্রমেই। প্রেমিক সব্যসাচী ৭ নভেম্বরেও আশার আলো দেখিয়েছিলেন ঐন্দ্রিলার শুভানুধ্যায়ীদের, তিনিও আজ মিরাকেলের অপেক্ষায়। কিছুক্ষণ আগে করা তাঁর  ফেসবুকে পোস্ট আশঙ্কার। সব্যসাচী লিখেছেন “কোনওদিন এটা এখানে লিখবো ভাবিনি, আজ লিখলাম। ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করুন। Pray for a miracle. Pray for supernatural. She is fighting against all odds, beyond human.”

আরও পড়ুনঃ ‘মির‍্যাকল কিছু ঘটুক’, ঐন্দ্রিলার জন্য প্রার্থনার আর্জি সব্যসাচীর

এরপরেই তাঁর পোস্টের নীচে একের পর এক প্রার্থনার বার্তা আসতে শুরু করে। কয়েক হাজার পেরিয়েছে পোস্টে কমেন্টের সংখ্যা। সকলেই চাইছে কিছু একটা মিরাকেন ঘটুক। যুদ্ধ জয় করে ফিরে আসুন সকলের প্রিয়, সব্যসাচীর ‘ফিনিক্স পাখি’ ঐন্দ্রিলা।

এ দিকে সব্যসাচীর পোস্টের কিছুক্ষণের মধ্যেই অভিনেতা জীতু অমল বদলে ফেলেন তাঁর প্রোফাইল ছবি। সেখানে সব্যসাচীর ছবি দিয়ে লেখেন, “ঈশ্বরকেও কখনও কখনও মনে করিয়ে দেওয়া প্রয়োজ… যে এই ছেলেটির নাম সব্য…🕉

Advertisement
“। আসলে ঐন্দ্রিলার সঙ্গে দীর্ঘদিন ধরে যেভাবে কাঁধে কাঁধ মিলিয়ে লড়ছেন প্রেমিক অভিনেতা সব্যসাচী, যেভাবে আগলে রেখেছেন নায়িকাকে, তাতে তিনি সকলের ভালবাসা, স্নেহ, আশীর্বাদ জয় করেছেন। আজ তিনিও যে  অসহায়, তা তাঁর পোস্ট থেকে স্পষ্ট।   

হাসপাতাল সূত্রে খবর, এখনও ‘সি প্যাপ সাপোর্টে রাখা হয়েছে ঐন্দ্রিলাকে, জ্ঞান আসেনি। ঘোরের মধ্যেই রয়েছেন অভিনেত্রী। প্রসঙ্গত, ১ নভেম্বর থেকে আচমকা ব্রেন স্ট্রোক হয়ে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন ঐন্দ্রিলা শর্মা। তারপর থেকে চলছে অসম যুদ্ধ।

Published by:Shubhagata Dey

First published:

Tags: Aindrila Sharma, Jeetu Kamal

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।