R Ashwin | FIFA World Cup 2022: এই বিশ্বচ্যাম্পিয়নদের জন্যই গলা ফাটাবেন অশ্বিন, তবে পারফরম্যান্স নিয়ে সন্দিহান!

Advertisement

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ভারতের তারকা স্পিনার আর অশ্বিনের (Ravichandran Ashwin) চোখ থাকবে কাতার বিশ্বকাপে (FIFA World Cup 2022)। স্পেনের হয়ে গলা ফাটাবেন চেন্নাইয়ে ক্রিকেটার। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে অশ্বিন জানিয়েছেন যে, তিনি বরাবরই ‘লা রোজা’। তবে তিনি জানেন না যে, কাতারে তাঁর টিম কেমন পারফর্ম করবে! অশ্বিন বলছেন, ‘আমি বরাবর স্পেনের ফ্যান। তবে নিশ্চিত নই যে, তারা এই বছর কেমন পারফর্ম করবে! তবে স্পেনকে দেখার জন্য মুখিয়ে আছি। অনান্য দলগুলিও খেলার মান ধরে নিয়েছে। গতবারের বিশ্বকাপ অসাধারণ হয়েছিল। সত্যি বলতে কিলিয়ান এমবাপের খেলা দারুণ উপভোগ করেছি। আশা করছি অনেক নতুন তারকা ভেসে উঠবে দৃশ্যপটে। তাদের দেখার অধীর আগ্রহ রয়েছে। আমার চোখ থাকবে কাতার বিশ্বকাপে।’
 
স্পেনের কোচ লুইস এনরিকে কিছুদিন আগেই কাতার বিশ্বকাপের জন্য স্কোয়াড বেছে নিয়েছিলেন। কিন্তু দলে সুযোগ পাননি প্যারিস সাঁ জাঁ-র তারকা ডিফেন্ডার সের্জিও ব়্যামোস। ‘হেডমাস্টার’কে রেখেই কাতার যাবে স্পেন। লা রোজা কিন্তু দলে রেখেছে বার্সার বছর কুড়ির ফরোয়ার্ড আনসু ফাতিকে (Ansu Fati)। ব়্যামোসের সঙ্গেই উপেক্ষিত রিয়াল বেটিসের ফরোয়ার্ড বোরহা ইগলেসিয়াস এবং ভিয়ারিয়ালের স্ট্রাইকার জেরার্ড মোরেনোর মতো ফুটবলারও। বাদ থিয়াগো আলকান্তারা এবং ডেভিড ডি গিয়ারা।

আরও পড়ুন: Spain | FIFA World Cup 2022: ‘হেডমাস্টার’কে ফেলে রেখেই কাতার যাবে স্পেন! ফাতিকে নিয়ে চমকে দিলেন এনরিকে

স্পেনের ২৬ সদস্যের দল:

গোলকিপার: উনাই সিমন (অ্যাথলেটিক বিলবাও), রবার্ট স্যাঞ্চেজ (ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়ন) ও ডেভিড রায়া (ব্রেন্টফোর্ড)

ডিফেন্ডার: সিজার অ্যাজপিলিকুয়েতা (চেলসি), ড্যানি কার্ভাহাল (রিয়াল মাদ্রিদ), এরিক গার্সিয়া (বার্সেলোনা), হুগো গুইলামন (ভ্যালেন্সিয়া), পাউ তোরেস (ভিয়ারিয়াল), এমেরিক লাপোর্তে (ম্যাঞ্চেস্টার সিটি), জর্ডি আলবা (বার্সেলোনা) ও হোসে গায়া (ভ্যালেন্সিয়া)

মিডফিল্ডার: সের্জিও বুসকেতস (বার্সেলোনা), রড্রি (ম্য়ান সিটি), গাভি (বার্সেলোনা), কার্লোস সোলের (পিএসজি), মার্কোস লরেন্তে (অ্যাটলেটিকো মাদ্রিদ), পেড্রি (বার্সেলোনা) ও কোকে রিসারেকশন (অ্যাটলেটিকো মাদ্রিদ)
 
ফরোয়ার্ড: ফেরান তোরেস (বার্সেলোনা), নিকো উইলিয়ামস (অ্যাথলেটিক বিলবাও), ইয়েরেমি পিনো (ভিয়ারিয়াল), অ্যালভারো মোরাতা (অ্যাটলেটিকো মাদ্রিদ), মার্কো অ্যাসেসিও (রিয়াল মাদ্রিদ), পাবলো সারাবিয়া (পিএসজি) ড্যানি ওলমো (আরবি লেইপজিগ) ও আনসু ফাতি (বার্সেলোনা)

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।