Manchester United | Cristiano Ronaldo: ‘ঘরের ছেলে’ দিয়েছে বিস্ফোরক সাক্ষাৎকার! এবার প্রতিক্রিয়া দিল ম্যান ইউ

Advertisement

 

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: দুয়ারে কাতার বিশ্বকাপ (FIFA World Cup 2022)। ঠিক তার আগেই বিস্ফোরক সাক্ষাৎকার দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। তবে পর্তুগালকে নিয়ে নয়। তাঁর ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে (Manchester United) নিয়ে। ‘ঘরের ছেলে’ সম্প্রতি ব্রিটিশ সাংবাদিক পিয়ার্স মরগ্য়ানকে দেওয়া ৯০ মিনিটের সাক্ষাৎকারে, সরাসরি ক্লাব ও কোচ এরিক টেন হ্যাগের (Erik ten Hag) বিরুদ্ধে অভিযোগ এনেছেন। ৩৭ বছরের তারকা স্ট্রাইকার সাফ জানিয়েছেন যে, ক্লাব তাঁর সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে। এছাড়াও হ্যাগের প্রতি কোনও শ্রদ্ধা নেই বলেও সাফ জানিয়েছেন পর্তুগিজ জাদুকর। এই সাক্ষাৎকারের প্রভাব এমনই যে, এবার ম্যান ইউ প্রতিক্রিয়া দিল।

আরও পড়ুন: Cristiano Ronaldo: ম্যান ইউ বিশ্বাসঘাতকতা করেছে, এরিক টেন হ্যাগের প্রতি সম্মান নেই! রোনাল্ডোর মহা বিস্ফোরণ

ওল্ড ট্র্যাফোর্ডের ক্লাব বিবৃতি দিয়ে জানিয়েছে, ‘ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ইন্টারভিউ নিয়ে মিডিয়া কভারেজ নোট করেছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। সকল তথ্য সামনে আসার পরেই ক্লাব উত্তর দেওয়ার কথা ভেবে দেখতে পারে। আমাদের ফোকাস এখন মরসুমের দ্বিতীয়ার্ধের প্রস্তুতির ওপর। মোমেন্টাম ধরে রাখতে চাই আমারা। প্লেয়ার, ম্যানেজার, স্টাফ এবং ফ্যানদের বিশ্বাস ও একত্রীকরণে বেঁধে রাখতে চাই।’ 

জুভেন্তাস থেকে গত মরসুমে নিজের পুরনো দলে ফিরে এসেছিলেন রোনাল্ডো। তাঁর প্রত্যাবর্তনে শোরগোল পড়ে গিয়েছিল। গত মরসুমে দল ব্যর্থ হলেও, রোনাল্ডো ব্যক্তিগতভাবে একেবারেই মন্দ খেলেননি। সব প্রতিযোগিতা মিলিয়া রোনাল্ডো ৩৮ ম্যাচে ২৪টি গোল করেন। ক্লাবের সর্বোচ্চ গোলদাতা ছিলেন তিনিই। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে ‘ঘর ওয়াপসি’ কিন্তু সুখকর হয়নি রোনাল্ডোর। দলের পরিবেশ প্রভাব ফেলেছে তাঁর নিজের পারফরম্যান্স। এই মরসুমে একেবারেই রোনাল্ডো নেই চেনা ছন্দে। সব ম্যাচে খেলেননি তিনি। হ্যাগের সঙ্গে মতবিরোধ দিনের আলোর মতোই ফুটে উঠেছে বারবার। এসবের মধ্যেই রোনাল্ডো ক্লাব ছাড়তে পারেন বলেই একাধিকবার খবর হয়েছে ফুটবলবিশ্বে। এখন দেখার রোনাল্ডোর ভবিষ্যৎ কোন দিকে যায়। তবে আপাতত ক্লাব নয়, রোনাল্ডোর পাখির চোখ বিশ্বকাপ। কারণ এটাই তাঁর জীবনের শেষ বিশ্বকাপ হতে চলেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।