ফের খারিজ পার্থদের জামিনের আবেদন, ২৮ নভেম্বর পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ

Advertisement

নিয়োগ দুর্নীতিতে পার্থ চট্টোপাধ্যায়সহ ৪ কুশীলবের জামিনের আবেদন ফের খারিজ করল আদালত। সোমবার হেফাজতের মেয়াদ শেষে পার্থ, সুবীরেশদের আদালতে পেশ করে সিবিআই। সেখানে জামিনের আবেদন জানান পার্থ-সহ ৪ জন। তবে প্রত্যেকেরই জামিনের আবেদন খারিজ করে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

এদিন সকাল ১০.৩০ মিনিট নাগাদ পার্থকে আদালতে পেশ করা হয়। দৃশ্যত বিধ্বস্ত লাগছিল তাকে। আদালতে শারীরিক কারণ দেখিয়ে জামিনের আবেদন করেন তার আইনজীবী। পার্থবাবু নিজে হাত জোড় করে বিচারককে বলেন, আমার শারীরিক অবস্থা খুব খারাপ।

কিন্তু সিবিআইয়ের আইনজীবী সওয়াল শুরু করতেই পরিস্থিতি বদলে যায়। সিবিআইয়ের তরফে জানানো হয়, পার্থবাবুদের বিরুদ্ধে নিত্য নতুন তথ্য প্রকাশ্যে আসছে। এই অবস্থায় তাদের জামিন দিলে তদন্ত প্রভাবিত হতে পারে। তাদের জেল হেফাজতে রেখে তদন্ত করতে চায় সিবিআই।

এসপি সিনহার আইনজীবী বলেন, ‘আমার মক্কেলকে অহেতুক প্রভাবশালী দেখিয়ে জামিনে বাধা দেওয়া হচ্ছে। কতদিন এরকম চলবে?’ সে কথাও কানে তোলেনি আদালত।

বিকেলে জামিনের আবেদন খারিজ করে পার্থসহ ৭ জনকেই আরও ১৪ দিনের বিচাবিভাগীয় হেফাজতের নির্দেশ দেন সিবিআই আদালতের বিচারক। ফলে ২৮ নভেম্বর পর্যন্ত জেল হেফাজতে থাকতে হবে পার্থদের।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।