জাদেজা কি চেন্নাইতে থাকবেন? CSK কর্তাদের দাবি ধোনি নিজের লিস্ট করে ফেলেছেন

Advertisement

আইপিএল ২০২৩ এর জন্য ফ্র্যাঞ্চাইজিগুলি মঙ্গলবার পর্যন্ত খেলোয়াড়দের ধরে রাখার এবং ছেড়ে দেওয়ার শেষ সুযোগ পাবে। কারণ বিসিসিআই ইতিমধ্যেই সমস্ত আইপিএল ফ্র্যাঞ্চাইজির কাছে স্পষ্ট জানিয়ে দিয়েছে যে ১৫ নভেম্বরের মধ্যে ধরে রাখা এবং ছেড়ে দেওয়া খেলোয়াড়দের তালিকা প্রকাশ করতে হবে। আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলি আসন্ন মরশুমের জন্য তাদের প্রস্তুতি শুরু করেছে। চারবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসও আইপিএল ২০২৩-এর জন্য সিদ্ধান্ত নিয়েছে কোন কোন খেলোয়াড়কে ছেড়ে দেবে এবং কাদের ধরে রাখতে হবে।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী,চেন্নাই সুপার কিংস ২০২৩ আইপিএল-এর জন্য ওপেনার রুতুরাজ গায়কোয়াড়কে ধরে রেখেছে। রুতুরাজ গায়কোয়াড়ও সিএসকে ধরে রেখে ব্যাট দেখিয়েছেন। আইপিএল ২০২২-এ ব্যাট করার সময় রুতুরাজ গায়কোয়াড় দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন। এই কারণেই সিএসকে ২০২৩ আইপিএল-এর জন্যও রুতুরাজ গায়কোয়াড়কে ধরে রেখেছে। ২০২২ আইপিএল-এর জন্যCSKরুতুরাজ গায়কোয়াড়কে ৬কোটি টাকায় ধরে রেখেছে।

আইপিএল ২০২৩-এর জন্য,সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে রুতুরাজ গায়কোয়াড় সিএসকে-এর হয়ে ব্যাটিং শুরু করবেন। ২০২৩আইপিএল-এর আগেও রুতুরাজ গায়কোয়াড়ের ব্যাটে প্রবল রানের ঝড় দেখা গিয়েছিল। রুতুরাজ গায়কোয়াড় বর্তমানে রেলওয়ের হয়ে বিজয় হাজারে ট্রফি খেলছেন। সম্প্রতি রেলওয়ে এবং মহারাষ্ট্রের মধ্যে খেলা ম্যাচে দুর্দান্ত সেঞ্চুরি করেছিলেন রুতুরাজ গায়কোয়াড়। তিনি ১২৩ বল মোকাবেলা করে অপরাজিত ১২৪ রান করেছেন। এ সময় তাঁর ব্যাট থেকে এসেছিল আটটি চার ও সাতটি ছক্কা।

বিজয় হাজারে ট্রফিতে রুতুরাজ গায়কোয়াড়ের শেষ ৬ ইনিংসের কথা বলতে গেলে পাঁচটি সেঞ্চুরি করেছেন। গত বছর খেলা এই ট্রফিতে চারটি সেঞ্চুরি করেছেন। গত বছর এই সিরিজ ছেড়ে কোথায় গিয়েছিলেন রুতুরাজ গায়কোয়াড়। সেখান থেকেই শুরু হয়েছে। ২০২২ আইপিএল-এ রুতুরাজ গায়কোয়াড়ের পারফরম্যান্স সম্পর্কে কথা বলতে গেলে ২০২২ আইপিএল-এ রুতুরাজ গায়কোয়াড় ১৪ম্যাচের ১৪ইনিংসে ৩৬৮রান করেছিলেন। এ সময় তার ব্যাট থেকে তিনটি হাফ সেঞ্চুরিও দেখা যায়। আশা করা হচ্ছে যে আইপিএল ২০২৩-তেও রুতুরাজ গায়কোয়াড়কে ভালো ব্যাটিং করতে দেখা যাবে। তবে এই সব বিষয় নেবেCSKটিম ম্যানেজমেন্ট।

চেন্নাই সুপার কিংস কি রবীন্দ্র জাদেজাকে রিটেন করবে সে বিষয়েও কিছুক্ষণের মধ্যে জানা যাবে।তবে চেন্নাই সুপার কিংসের কর্মকর্তারা জানিয়েছে যে, মহেন্দ্র সিং ধোনি নিজের মনস্থির করে নিয়েছেন। মঙ্গলবারেই তিনি নিজের তালিকা জানিয়ে দেবেন। অর্থাৎ বোঝাই যাচ্ছে এবারেও চেন্নাই সুপার কিংসের দল গঠন করছে মহেন্দ্র সিং ধোনি।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।